Komola o Sreeman Prithwiraj: কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে কমলার আসল পরিচয় কী? কার মেয়ে জানেন? আপনিও অবাক হবেন

খুব অল্প সময়ের মধ্যেই বাঙালির মন জিতে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এক সম্পূর্ণ অন্য রকম এই গল্প নিমেষেই বাঙালি দর্শকের নজর কেড়ে নিয়েছে। ধারাবাহিকে দেখানো তথাকথিত কূটকাচালি, দ্বন্দ, পরকীয়ার লেশমাত্র নেই এই ধারাবাহিকে। আছে ব্রিটিশ শাসনে বাঙালি সমাজ, বাঙালি নারীদের অবস্থানের চিত্র।

এই ধারাবাহিকে ফুটে উঠেছে এক সদ্য স্বামীর তাঁর স্ত্রীর প্রতি নিখাদ, স্বার্থহীন ভালোবাসার কাহিনী। সম্পূর্ণ ভিন্ন স্বাদের হ‌ওয়ায় এই গল্প দর্শকদের মন ছুঁয়ে গেছে। এক‌ইসঙ্গে মন ছুঁয়ে গেছে, কমলা ও পৃথ্বীরাজের অর্থাৎ দুই শিশু অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী ও অভিনেতা সুকৃত সাহার চোখ ধাঁধানো অভিনয়।

শিশুশিল্পী হিসেবে দারুণ পরিচিত অয়ন্যা। ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হলেও সিনেমা, ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই মিষ্টি অভিনেত্রী। উল্লেখ্য, জি বাংলার ‘রাণী রাসমণি’ ছিল অয়ন্যার প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিকে শিশু মা সারদার ভূমিকায় অভিনয় করেন এই অভিনেত্রী। মিষ্টি মুখ, বুদ্ধিদীপ্ত চাহনি, দারুণ অভিনয়ে অতি সহজেই প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী দর্শকদের।

উল্লেখ্য, এরপর জি বাংলার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে বোধির বান্ধবী সৃজিতার চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। সমান গুরুত্বপূর্ণ ছিল সেই চরিত্র। এর‌ই মাঝে আবার সিনেমা, ওয়েব সিরিজে অভিনয়। টলিউডের পাশাপাশি বলিউড থেকেও ডাক পান শ্রীরামপুরের এই কন্যা।

করিশ্মা কপূর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ অভিনয় করেছে অয়ন্যা। এছাড়াও টলিউডি সিনেমায় অভিনেত্রী মিমি চক্রবর্তী বোনঝির চরিত্রে অভিনয় করেছেন অয়ন্যা। উল্লেখ্য, গতবছর অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়ে সিনেমা তৈরি করেন পরিচালক মৈনাক চক্রবর্তী। মিনি-তিতলি, এই দুই বন্ধু সম্পর্কে বোনঝি-মাসি। এই দুজনের‌ই বন্ধুত্বের গল্প বলে এই সিনেমা। এই সিনেমায় তিতলির চরিত্রে অভিনয় করেন মিমি চক্রবর্তী ও নাম ভূমিকায় অভিনয় করেন অয়ন্যা চট্টোপাধ্যায়। শিশু অভিনেত্রীকে নিয়ে ভূয়সী প্রশংসা করেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Back to top button