সন্ধ্যাকে দেখতে এসে দিদির সঙ্গে সম্পর্ক নষ্ট তারার! আকাশের কাকা মুখোমুখি দেখা করাবেই তারা-আকাশকে! ফাঁস আজকের পর্ব

এই মুহূর্তে স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হওয়া দুই বোনের কাহিনী ব্যাপক ঝড় তুলেছে দর্শকদের মনে। সন্ধ্যাতারা (Sandhyatara) সিরিয়ালে সন্ধ্যা এবং তারা দুই বোন যেখানে সন্ধ্যা মেজো বোন এবং তারা সবথেকে ছোট। আর গল্প দুজনের এক ভালোবাসা আকাশনীলকে নিয়ে।

দুই বোনের এক ভালোবাসা

দুই বোন ভালোবেসে ফেলেছিল আকাশনীলকে। আকাশ ভালবেসেছিল তারা কে আর তারাও নিজের ভালোবাসা প্রকাশ করেছিল আকাশের কাছে। কিন্তু সন্ধ্যা শাশুড়ি, তার বিয়ের আগে সন্ধ্যাকে দেখে নিজের ছেলের জন্য তাকেই বাড়ির বউ করে আনবে ঠিক করে নিয়েছিল। আকাশ মাকে নিজের মনের কথা বোঝাতে না পেরে শেষমেষ বাধ্য হয় সন্ধাকে নিজের স্ত্রী হিসেবে বিয়ে করে আনতে সেই বাড়িতে। এদিকে তারাকে সে কিছুতেই ভুলতে পারছে না। আর তারা নিজের মেজদির সুখের জন্য তাদের থেকে দূরে চলে যেতে চাইছে।

সন্ধ্যা জানে না তারা এবং আকাশের সম্পর্কের কথা। সে শুধু এটাই জানে যে আকাশের জীবনে তার এক প্রেমিকা আছে এবং সন্ধ্যা তার মুখোমুখি হয়ে তার মুখে ঝামা ঘষে দিতে চায়। নিজের স্বামীকে সে আর কারুর সঙ্গে শেয়ার করবে না। আর আকাশ তাকে সত্যি কথাটা নিজেই বলে দিয়েছিল তবে তারার নাম সে বলেনি। বলা বাহুল্য যে এটা বলার সুযোগ পায়নি। আর তারপর থেকেই সন্ধ্যা ঠিক করে নেয় সে ওই ডানাকাটা পরীর সঙ্গে দেখা করবে।

এরপর আকাশ তারার সঙ্গে দেখা করতে কলকাতায় আসে। সন্ধ্যা এটা জানতে পেরে নিজের স্বামীকে না জানিয়েই তার পিছনে তার গাড়িতে করে পেছনে বসে। কলকাতায় এসে নতুন বিপদে পড়ে সন্ধ্যা। দুর্ঘটনার মুখে পড়ে সে। তারপরে আকাশ তাকে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে নিয়ে যায় হাসপাতালে।

তারা হাসপাতালে

তারা যায় হাসপাতালে তার মেজদিকে দেখতে। সেখানেই আকাশের এক কাকু তারা কে দেখতে পেয়ে মনে সন্দেহ হয় কারণ সে আগে থেকে তারাকে চিনতো এবং জানত আকাশ তারাকে ভালোবাসে। এবার সে নাছোড়বান্দা যে দুজনকে মুখোমুখি দাঁড় করাবেই। এ সঙ্গেই সে চায় সন্ধ্যা যেন সবটা জেনে যায় এবং নিজের বোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যায় তার। এবার দেখার তারা রাজি হয় কিনা।

Back to top button