Bangla Serial

আবার ঝড় উমার সামনে! নিজের বাবার খুনি কে জানতে পারল উমা, আচার্য বাড়িতে দৌড়ে এসে তুলকালাম বাঁধালো সে! ভাইরাল নতুন প্রোমো

বেশকিছু সিরিয়াল আছে যেগুলো আমাদের মধ্যে একদম শুরুর দিকে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল তাদের গল্পের অভিনবত্বের কারণে। এরকম একটি গল্প হল জি বাংলার উমা‌। একজন গ্রামের মেয়ের গয়না বড়ি বেঁচে দেশের বড় ক্রিকেটার হওয়া এটাই ছিল আসল গল্প কিন্তু পরবর্তীকালে দেখা যায় যে আচার্য বাড়ির সেরা বৌমা হওয়া একমাত্র লক্ষ্য উমার।তবে গল্পে পরবর্তীকালে আবার ক্রিকেট খেলা দেখানো হয় তখন টিআরপি ভালই বাড়ে কিন্তু আবার এখন ট্র্যাক অন্যদিকে ঘুরে গেছে।

উমাকে শায়েস্তা করতে আচার্য বাড়ির ছোট ছেলেকে বিয়ে করে বাড়িতে ঢুকে পড়েছে আলিয়া। এখন সে ভালোমানুষির মুখোশ পড়ে থাকলেও তালে তালে ফন্দি আঁটছে যে কীভাবে উমাকে জব্দ করা যায়। অন্যদিকে উমাও শক্ত প্রতিপক্ষ, সেও সহজে জমি ছাড়বে না। তবে অভির মা আবার উমাকে আপন করে নিয়েছেন।

তবে এর মাঝেই চলে এলো এই সিরিয়ালের নতুন প্রোমো আর যা দেখে বোঝা যাচ্ছে গল্প আবার অন্য দিকে ঘুরে যাবে। যদিও এখানেও ক্রিকেট খেলার কোন সম্পর্ক নেই তবে গল্পে টুইস্ট আছে। উমার শাশুড়ি অমৃতা আবার উমার বিরুদ্ধে চলে যাবে মনে হচ্ছে।

নতুন প্রোমোতে কী দেখানো হলো? গতকাল রাত থেকে নতুন যে প্রোমো এসেছে তাতে দেখানো হয়েছে অভির দাদাকে আশীর্বাদ করছে অমৃতা আর সেই সময় আলুথালু বেশে হন্তদন্ত হয়ে আচার্য বাড়িতে ঢুকবে উমা। তারপর অভির দাদার দিকে আঙুল তুলে বলবে এইই হল আমার বাবার মৃত্যুর জন্য দায়ী। যা শুনে চমকে যাবে বাড়ির সকলে এবং সকলেই আমার ওপর রেগে যাবে যে নিজের ভাসুরের ওপর এরকম অভিযোগ তোলায়।

ভিডিও সোর্স:ZEE5

যদিও সেই সময় অভি এসে আমার পাশে দাঁড়াবে এবং বলবে যে আমি আপনাকে সত্যি প্রমাণ করতে সাহায্য করবো। সব মিলিয়ে আবার জমে উঠবে সিরিয়ালটি এবং সন্ধ্যে সাতটার স্লটে গাঁটছড়া কে আবার টক্কর দেবে জি বাংলার উমা

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button