Bangla Serial

Sinjinee Chakraborty: উমা শেষ,এখনো নতুন কাজের প্রস্তাব আসেনি শিঞ্জিনী চক্রবর্তীর কাছে! হতাশায় ডুবে অভিনেত্রী,’অখাদ্য অভিনয় করলে কেউ ডাকবে না’, বলছেন নিন্দুকেরা

আজকাল বাংলা টেলিভিশনের দুনিয়ায় সিরিয়াল জগতের ক্ষেত্রে যে নতুন জোয়ার এসেছে তার ফলে বাঙালি দর্শকদের চাহিদাকে মাথায় রেখে একের পর এক নতুন সিরিয়াল আসছে বাংলা চ্যানেলে। সেই কারণে হয় পুরনো ধারাবাহিক বিদায় নিচ্ছে অথবা ধারাবাহিকের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হচ্ছে।

সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমা। ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েছিল। এ ধারাবাহিক নারীদের প্রতি অন্যরকম বার্তা দিয়েছে সমাজের কাছে। কারণ এখানে এক মহিলা ক্রিকেটারের কাহিনী দেখানো হয়েছে। সেই ক্রিকেটারের নাম উমা।

Uma | Ep - 345 | Preview | Aug, 25 2022 | Shinjini Chakraborty, Neel  Bhattacharya | Zee Bangla - YouTube
সাধারণত দেখা যায় প্রথাগতভাবে বাংলা সিরিয়ালগুলিতে বেশিরভাগ ক্ষেত্রে বিভিন্ন সামাজিক বিষয় স্থান পায়। বিভিন্ন পারিবারিক গল্প, পরকীয়া, সামাজিক কুৎকাচালি দেখানো হয়। তবে এই ধারাবাহিক এমন একটি ধারাবাহিক যেখানে একদম অন্য ধরনের গল্প দেখানো হয়েছে।

উমা 7 জানুয়ারি ফুল এপিসোড | Uma Serial 7 January Today Full Episode - নতুন  ভিডিও দেখুন
কিন্তু ২৯ আগস্ট শেষ করে দেওয়া হলো উমা। তার জায়গা নিয়েছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। এ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন শিঞ্জিনি চক্রবর্তী। নায়িকা সম্পর্কিত একটি সাক্ষাৎকারে জানিয়েছেন কীভাবে অভিনয় জগতে এলেন তিনি।

Shinjinee Chakraborty (Actress) Height, Weight, Age, Biography and More

কেরিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। তারপর সুশান্ত দাসের জন্য ছোট পর্দায় বড় সুযোগ পেলেন। একেবারে মুখ্য চরিত্রের জন্য পছন্দ করা হলো। ক্রিকেট খেলতে পারতেন না নায়িকা। তাই ভালো করে শিখতে হলো খেলাটা। অন্যদিকে এটা যেহেতু প্রথম অভিনয় তাই শুটিংয়ে সবাই প্রচুর সাহায্য করেছে। এক বছর ধরে যে স্মৃতি সঞ্চয় হয়েছে সেটা সারা জীবনের পাথেয় করে এগিয়ে যাবেন নায়িকা।

Uma: সহ-অভিনেতা নীলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন উমা, কেন এই কড়া  পদক্ষেপ অভিনেত্রীর!
তবে সম্প্রতি নায়িকা জানিয়েছেন মন খারাপ। শুধুমাত্র এই কারণে মন খারাপ নয় যে ধারাবাহিক শেষ হয়ে গেল এত তাড়াতাড়ি। আসলে কাজের দুনিয়ায় কেউই বসে থাকতে চায় না। সাধারণত অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে একটা কাজ শেষ হতে না হতেই আরেক কাজের সুযোগ এসে যায়।

শিঞ্জিনি চক্রবর্তীর ক্ষেত্রে এমনটা এখনো হয়নি। এখনো নতুন কাজের কোন সুযোগ পাননি তিনি। তাই নায়িকা আবার কবে পর্দায় দেখা দেবেন সেটা নিয়ে তিনি নিজেই নিশ্চিত নন। তবে দর্শকরাও আবার ফিরে পেতে চায় উমাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button