সূর্য-দীপাও ফেল, সেরা আদর্শ জুটি আসলে গুড্ডি-অনুজ! ‘নোংরামিতে সেরা জুটি’! চরম খিল্লি করছে দর্শক

টেলি অ্যাকাডেমির বিশেষ সম্মানে সম্মানিত হলেন এ বছর অনেক জনপ্রিয় তারকারা। বৃহস্পতিবার ছিল পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড প্রদান এই অনুষ্ঠান। প্রতিবারের মতো এবছরও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই অনুষ্ঠানের সূচনা করেন। ২০১৪ সাল থেকে শুরু হয়েছিল টেলি অ্যাকাডেমির এই বিশেষ অনুষ্ঠান। এবারের মোট ৪১টি ক্যাটেগরিতে ৬৬ জনকে এই সম্মান জানানো হয়।

স্টার জলসার কোন জনপ্রিয় জুটি পেলেন অ্যাওয়ার্ড?

এদিন মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, এবার থেকে নিয়মিত পুরস্কারের পাশাপাশি আজীবন স্বীকৃতি এবং মরণোত্তর স্বীকৃতি দেওয়া হবে। অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি মমতা নিজেও এবছর এই অ্যাওয়ার্ড পান। যদিও তিনি তা গ্রহণ করেননি। বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের সাথে অ্যাওয়ার্ড পেলেন স্টার জলসার জনপ্রিয় এক জুটি।

ধারাবাহিকের নাম কি?

স্টার জলসার এই জুটিকে দর্শকরা যেমন পছন্দ করেন। ঠিক তেমনি চর্চার মূল কেন্দ্র এই জুটি। বলা যায়, স্টার জলসার বহুল চর্চিত এই যুগল। কথা হচ্ছে শ্যামৌপ্তি মুড়লী ও রণজয় বিষ্ণুর। একই ধারাবাহিকের দুই ভিন্ন রোল একইসাথে করে চলেছেন এই দুই তারকা। তাঁদের অভিনয়ে দেখা যায়নি কোনও খুঁত। যেখানে একটা চরিত্রকে ফুটিয়ে তুলতেই কঠিন পরিশ্রম করতে হয় তারকাদের। সেখানে একসঙ্গে দুটি চরিত্রকে প্রতিদিন দর্শকদের সামনে তুলে ধরছেন এই দুই তারকা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। সম্প্রতি গল্পে এসেছে বড় লিপ। বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে তাতে অনেকেরই মনে হচ্ছে, হয়তো গল্প ইতির খাতায় নাম লেখাতে চলেছে। গুড্ডির জীবনে এসেছে নতুন এক ব্যক্তি অঙ্কুশ ভাটিয়া। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু।

guddi anuj

দর্শকদের ট্রোল

একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। যদিও গল্পে অনুজের মৃত্যু হয়েছে। তবে, অঙ্কুশ ভাটিয়ার চরিত্রেও অভিনয় করছেন রণজয় বিষ্ণু। এদিন অনুষ্ঠানে একইসাথে দুজন অ্যাওয়ার্ড পেতে যেমন অনেকে খুশি হলেন ঠিক তেমনি আবার ট্রোলও হলেন। অনেকের মতেই অনুজ ও গুড্ডি কোনওদিনই সেরা জুটি নয়। গুড্ডি তার দিদির সংসার ভেঙেছে, এই অপবাদ অনেকদিনের। বর্তমানে আবার অঙ্কুশকে ভালোবাসে গুড্ডি। তাই এদেরকে ‘সেরা জুটি’ বলা যায়না বলেই মনে করেন অনেকে।

Back to top button