Bangla Serial

Mithai: মিঠাই ছেড়ে নতুন কাজ ধরেছে উচ্ছে বাবু! লোকের মাথা মালিশ করছে সিড! দর্শকদের মাথায় হাত

জি বাংলার মিঠাই রানী আর উচ্ছে বাবুর জুটিকে চেনে না আর ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। দুজনের হাসি মজা খুনসুটি প্রেম সবই ভালো লাগে দর্শকদের। আর দর্শকদের এই জুটির প্রতি ভালোবাসার ফল হলো টিআরপি।

Watch Mithai TV Serial 6th November 2021 Full Episode 298 Online on ZEE5বরাবর টিআরপির দিক দিয়ে এই সিরিয়াল ছিল শীর্ষস্থানে। আরো অন্যান্য সিরিয়ালগুলি টক্কর দিলেও ধারে কাছে ঘেষতে পারেনি। কিন্তু মাঝখানে ধারাবাহিকের টিআরপি একটু কমে গেছিল। সেই সময় দুটো ধামাকেদার এপিসোড আনা হলো যার মাধ্যমে আবার শীর্ষে উঠে এলো মিঠাই।

Bengali daily soap 'Mithai' gears up to entertain with a new twist - Times of India
মিঠাই আর উচ্ছে বাবুর জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে মাঝে মাঝেই এদের নানা ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। এবার তেমনই একটি মজার ভিডিও ভাইরাল হল যেখানে দেখা গেল উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়কে।

Mithai family FC (@Nandini44342186) / Twitter
আদৃত সেখানে মাথায় মালিশ করে দিচ্ছে একজনের। পাশে আরো অনেকে রয়েছে যারা এই দেখে হাসাহাসি করছে। ব্যাকগ্রাউন্ডে আবার একটি মজার গান বাজছে এমনটাই শোনা গেল। ভিডিওটা হু হু করে ভাইরাল হয়ে গেছে এই মুহূর্তে।

আর নেট নাগরিকরা, বিশেষ করে উচ্ছে বাবুর ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করছে এই ভিডিওটা দেখে। কেউ বলছে তালে কি মিঠাই ছেড়ে দিয়ে নতুন পেশা ধরল উঠছে বাবু? আবার কে বলছে উঠছে বাবু একটা সাইড বিজনেস খুলতে পারে। উপরি পাওনা হবে।

Watch Mithai TV Serial 26th March 2022 Full Episode 437 Online on ZEE5
আসলে তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে দর্শকরা এতটা বেশি আগ্রহী থাকে যে তারা কখন কি করছে? কোথায় যাচ্ছে কাদের সঙ্গে যাচ্ছে এইগুলো জানতে তৎপর হয়ে ওঠে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button