New Serial: সিরিয়ালের মেলা লেগেছে! ফের বাংলার দুই জনপ্রিয় চ্যানেলে আসছে দু-দুটি নতুন ধারাবাহিক! জেনে নিন

এখন মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় রোজই কোনও না কোনও ধারাবাহিকের গমন আগমন লেগেই রয়েছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা(Star Jalsha) ও জি বাংলা(Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের(Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সব সিরিয়াল। তবে এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

দর্শকরা জানেন স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে ধারাবাহিক রামপ্রসাদ আর অন্যদিকে জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে ধারাবাহিক ফুলকি। কিন্তু এরই মধ্যে আবার নতুন খবর। শোনা যাচ্ছে, এই দুই চ্যানেলে আবার আসতে চলেছে দু-দুটি নতুন ধারাবাহিক। কার্যত বলা ভালো এখন টেলিভিশনের পর্দায় ধারাবাহিকের মেলা বসেছে।

তবে চমকের এখানেই শেষ নেই। এই প্রথম একই প্রোডাকশনের একই সঙ্গে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয়েছে।স্টার জলসায় আসছে “ঘরের লক্ষ্মী” আর জি বাংলায় আসছে “নাগমণী!” কি আপনি এখান‌ও এই দুটি ধারাবাহিকের প্রোমো দেখেননি? নাম‌ও শোনেননি? আসলে না শোনাই উচিত, কারণ এই দুই ধারাবাহিকের প্রোডাকশন হাউসের নাম ‘এপ্রিল ফুল।’

Back to top button