Anurager Choya: দীপার দুই যমজ মেয়ের পর আরো দুই খুদে শিশুর প্রবেশ! “এটা সিরিয়াল না শিশুদের পাঠশালা?” Troll করছে দর্শক

স্টার জলসায় বর্তমানে যে কটি ধারাবাহিক বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে অন্যতম হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের গল্পে প্রথমে নায়ক সূর্য এবং নায়িকার দীপার রসায়নকেই দর্শক ভীষণ পছন্দ করেছে। এখানে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষের অভিনয় মন কেড়েছে দর্শকের। তবে সেই সঙ্গে গল্পে যেদিন থেকে তাদের মেয়েদের অর্থাৎ সোনা রুপার আগমন ঘটেছে সেদিন থেকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা আরো বেড়ে গেছে দর্শকদের মাঝে ।

বর্তমানে সূর্য এবং দীপার দুই যমজ মেয়েকে নিয়েই এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিকের গল্প। সোনা এবং রুপা দুজনের সাবলীল অভিনয় দর্শকদের ভালোবাসা অর্জন করে নিয়েছে। সোনার মুখের আধো আধো কথা আর রুপার পাকা পাকা কথা শুনে বেশ মজা পান দর্শকরা। তবে যা শোনা যাচ্ছে কিছুদিনের মধ্যেই গল্পে আরও একটি বড় টুইস্ট আসতে চলেছে।খুব শীঘ্রই ধারাবাহিকে পা রাখবে আরও দুই খুদে অভিনেতা।

জানা যাচ্ছে এবার নাকি মা হতে চলেছে দীপার বোন উর্মি। গল্পে দীপার আগে তাকে অন্তঃসত্তা দেখানো হয়েছিল তাকে। কিন্তু নিজের অসতর্কতার কারণে উর্মি তার সন্তান হারিয়ে ফেলে। এবার গল্পে নতুন মোড় নিয়ে আসবে উর্মির দুই সন্তান। দীপার যেমন দুই যমজ মেয়ে হয়েছে তেমনি তার দুই যমজ ছেলে হবে।

এই দুই চরিত্রে কোন শিশু অভিনেতারা অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। যারা অনুরাগের ছোঁয়ার নিয়মিত দর্শক তারা এমনটাই অনুমান করেছে গল্প নিয়ে। তাদের মতে এবার উর্মির মা হওয়ার সময় চলে এসেছে। এমন হলে সোনা রুপা তাদের আরো দুই ভাইকে পাবে। তারপর চার ভাই বোনকে নিয়ে এগিয়ে যাবে গল্প।

তবে উর্মের সন্তানরা এলে দীপার সন্তানদের কতটা পছন্দ করবে এই নিয়ে দর্শকদের মধ্যে সন্দেহ লেগে রয়েছে। কারণ উর্মি তার সৎ দিদি দীপাকে একদমই সহ্য করতে পারে না। আর সেই সঙ্গে দীপার শত্রুরও অভাব নেই। একদিকে দীপার সৎ মা, সৎ দিদা, সৎ বোন থেকে শুরু করে মিশকা সকলেই উর্মি এবং তার সন্তানদের ক্ষতি চায়। এই পরিস্থিতিতে গল্পে উর্মির দুই সন্তান বড় হয়ে তারা সোনা-রুপার শত্রু হয়ে উঠবে কিনা সেটাই চিন্তার বিষয় হয়ে উঠেছে দর্শকদের।

Back to top button