Uma: উমা ধারাবাহিকে এলো উমার যমজ বোন! অভির সঙ্গে রয়েছে তার বিশেষ সম্পর্ক, আসলে সেই বোন কে জানেন? ‘টেন্ট কাকু গাঁ’জা কম খাও’, হাসছেন নেটিজেনরা

হঠাৎ করে সামনে এলো উমার যমজ বোন। শিরোনাম পড়ে যদিও অনেকেই চমকে উঠছেন। তবে বিস্তারিত জানতে পুরোটা পড়তেই হবে।

উমা ধারাবাহিকে এবার এক নতুন টুইস্ট। দর্শকদের মধ্যে এটি নতুন চাঞ্চল্য সৃষ্টি করেছে। আসলে সিরিয়ালে একটি নতুন চরিত্র এসেছে বিক্রম দেব চৌধুরী যেখানে অভিনয় করছেন রাজিব বোস যিনি ধারাবাহিকে একজন শিল্পপতি। এদিকে সিরিয়ালে দেখা যাবে যে মিস্টার মাঙ্গত আলিয়া ও সঞ্জয় বোসের কথা অনুযায়ী আচার্য পরিবারের সঙ্গে ডিল থেকে সরে যায়।

এর ফলে আচার্য পরিবারের মাথার উপর অন্ধকার নেমে আসে। প্রচুর টাকার লোকসান হয়ে গেলো। আর এই চিন্তায় ভেঙে গেছে অভি। কারণ সে ভাবছে বাড়ির সবাই এটা জানতে পারলে কী হবে অবস্থা।

তবে এই সময়েই উমার ফোনে একটা ফোন আসে। বিক্রম দেব চৌধুরী নামের এক ব্যক্তি ফোন করে বলেন উমাকে তাঁদের কোম্পানিতে তাঁরা নিতে চান। তারপরেই আচার্য বাড়িতে হাজির হন বিক্রম দেব চৌধুরী।
Bengali serialউমার মুখোমুখি হতেই তাঁর কথা ও হাবভাব পাল্টে যায়। অভির এটা ঠিক লাগছে না। কারণ বিক্রম উমার সব খুঁটিনাটি জানেন আগেই। কিন্তু তারপরেই বিক্রম নিজের বাড়িতে ফিরে ভাবতে থাকেন উমাকে একদম ঈশার মতো দেখতে।

তখনই সামনে আসে উমার মতো দেখতে একটা মেয়ে আর তারই নাম ঈশা। সে নাকি বিক্রমের স্ত্রী ও দুজনে একটি মেয়েও আছে। কিন্তু তার মাথার ঠিক নেই, আলুথালু বেশ। তাহলে কি এবার সত্যিই এক কঠিন সত্যের মুখোমুখি হবে উমা?

তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত হাসি মজা চলছে। সবাই বলছে এবার গাঁ’জাখুরি গল্প শুরু হবে।সবাই বলছে প্রযোজনা সংস্থার মাথা খারাপ হয়ে গেছে।

Back to top button