Bangla Serial

Twarita Chatterjee:কড়িখেলার পর আবার জি বাংলায় মেগা কামব্যাক করছেন এই অভিনেত্রী! ক্যাফে বিজনেস ছেড়ে ফের অভিনয়ে চ্যাটার্জী বাড়ির বৌ

জি বাংলায় বেশ কয়েক সপ্তাহ আগে শেষ হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক কড়িখেলা। তার বদলে এসেছিল লালকুঠি কিন্তু বেশ কয়েক মাস হয়ে গেল এখনো পর্যন্ত একবারও অনুরাগের ছোঁয়াকে হারাতে পারেনি ধারাবাহিক ভাবে এখন গুঞ্জন উঠেছে যে শেষের মুখে চলে এসেছে এই ধারাবাহিক কারণ যেদিন দস্তিদার বাড়ির সকলের কাছে প্রকাশিত হয়ে যাবে জিনি আসলে অনামিকা সেদিনই সিরিয়াল শেষ।

বহুদিন হয়ে গেল কড়িখেলার বেশ কিছু অভিনেতা অভিনেত্রীকে আমরা ছোট পর্দায় আর দেখতে পাই না। শ্রীপর্ণা রায়কে অনেকদিন হয়ে গেল দেখতে পাচ্ছি না। আবার কিছুদিন হল ঋতুরাই আচার্যকে গৌরী এলো’তে দেখতে পাওয়া গেছিল। তবে অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জিকে বেশ কিছুদিন আমরা কোথাও দেখতে পাইনি। তিনি এবং তার স্বামী উত্তম কুমারের নাতি সৌরভ চ্যাটার্জি একটি ক্যাফে খুলেছেন সেটা নিয়ে ব্যস্ত থাকেন আবার অন্যদিকে তিনি নিজে আর্ট এন্ড ক্রাফ্ট এর কাজ করেন।

 

View this post on Instagram

 

A post shared by @srija_436

তাকে দেখা গেল নতুন শুরু হওয়া একটি ধারাবাহিকে। জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে ত্বরিতা চ্যাটার্জীকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে। অনেকদিন পর তাকে আবার পর্দায় দেখতে পেয়ে ভীষণ খুশি দর্শকরা।

তিনি যথেষ্ট ভালো অভিনয় করেন কিন্তু ভালো কদর পান না। উত্তম কুমারের নাতবৌ বলে এক্সট্রা সুবিধা তিনি কোনদিনও নেননি। নিজের যোগ্যতা দিয়ে যতটুকু কাজ পাওয়া যায় তাই দিয়েই খুশি তিনি। বর্তমানে শুটিংয়ের প্রচণ্ড চাপ চলছে তার সবকিছু নিয়েই তিনি খুশি থাকতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button