‘ফ্যাশনের উদ্দেশ্য তো মানুষকে রোগা-মোটা বলে ছোট করা নয়’! মোটা মডেলদের নিয়েই ধারণা বদলাল তুঁতে! দারুণ কনসেপ্ট বদল আনবে সমাজেও

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে জলসার পর্দায় বেশ কিছুদিন আগে শুরু হওয়া একটি ধারাবাহিক হলো তুঁতে। ভালো গল্প, দারুন প্লট হওয়া সত্ত্বেও সেই অর্থে সাফল্য পায়নি এই ধারাবাহিকটি।‌ তবে এই ধারাবাহিকের যে একেবারেই দর্শক সংখ্যা নেই এমনটা বলা যায় না। অনেক বাঙালি দর্শকেরই পছন্দের ধারাবাহিক হলো তুঁতে।

দর্শকরা কি ভালোবাসছেন তুঁতে কে?

উল্লেখ্য, টিআরপি তালিকায় সেই অর্থে কামাল দেখাতে না পারলেও এই ধারাবাহিকটি শুরু থেকে মিশ্র সাফল্য পেয়েছে।‌ এই ধারাবাহিকের হাত ধরেই আবারও টেলিভিশনের পর্দায় ফিরেছেন খেলাঘর খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন ও খুকুমণি হোম ডেলিভারি খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। এই দুজনের নতুন জুটি পছন্দ হয়েছে দর্শকদের। ‌

সেই সঙ্গে এই ধারাবাহিকের মধ্য দিয়ে গ্রাম বাংলার তাঁত শিল্পকে ফুটিয়ে তোলা। তাঁতি ঘরের মেয়ে তুঁতে। তার চোখ জুড়ে ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন।‌ কিন্তু তুঁতের সৎ মা টাকা খেয়ে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়।তুঁতে চলে আসে শহরের সবথেকে নামী ফ্যাশান ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে।

কিন্তু ফ্যাশন ডিজাইনার হয়ে নয়, লাহিড়ি ম্যানসনে পা রাখা তুঁতে রঙ্গনদের বাড়িতে পরিস্থিতির শিকারে হয়ে যায় কাজের লোক। বাড়ির মেয়ে ঋষিকা থেকে শুরু করে বাড়ির বড় বউয়ের ষড়যন্ত্রের শিকার হয় সে। কিন্তু লাহিড়ি পরিবারে পা রেখেই একের পর এক রহস্যের জাল ছিঁড়তে থাকে তুঁতে। শাস্তি দেয় রঙ্গনের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের।

বিভিন্ন সময় রঙ্গনকে বাঁচায় সে। এরপর সবাইকে চমকে দিয়ে তুঁতে ধারাবাহিকটিতে দেখানো হয় রঙ্গন তুঁতেকে শাস্তি দেওয়ার জন্য বিয়ে করে নেয়।‌ আসলে রঙ্গনের দাদা অভিষেক ষড়যন্ত্র করছিল রঙ্গনের বিরুদ্ধে। আর সেটাই ধরতে পেরে তার দাদার দিকে আঙ্গুল তোলে তুঁতে। কিন্তু, প্রাণপ্রিয় দাদার দিকে আঙ্গুল তোলায় তুঁতেকে শবক শেখাতে তাকে বিয়ে করে নেয় রঙ্গন।

প্লাস সাইজ মডেলদের নিয়ে ফ্যাশনের মঞ্চে ঝড় তুলতে চলেছে তুঁতে

অন্যদিকে আবার প্রিয়াঙ্কার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রঙ্গনের। কিছুদিন আগেই বসেছিল বিবাহ আসর কিন্তু কোনোভাবেই সেই বিয়ে হয় না। এরই মধ্যে এসেছে তুঁতে ধারাবাহিকের আগামী দিনের ঝলক। যেখানে দেখা যাবে ফ্যাশনের এক নতুন সংজ্ঞা লিখছে তুঁতে। সমাজ যাদের মোটা বলে দূরে সরিয়ে দিয়েছে সেই সমস্ত নারীদের নিয়েই ফ্যাশন দুনিয়ায় তাক লাগাতে চলেছে তুঁত। যদিও তার এই কর্মকান্ডে সমর্থন নেই লাহিড়ি বাড়ির বহু মানুষেরই। কিন্তু এবার দেখার প্লাস সাইজ মডেলদের নিয়ে কি ধামাল করে তুঁতে।

Back to top button