‘তুঁতে’ সিরিয়ালের দর্শকদের জন্য সবচেয়ে খারাপ খবর! অনেক চেষ্টাতেও টিআরপি না বাড়ায় নয়া সিদ্ধান্ত চ্যানেলের

৫ই জুন থেকে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তুঁতে'(Tunte)। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরেছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। শুরু হল স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

যদিও শুরু হওয়ার পর টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। সেই ৪+ এই পড়ে রয়েছে। কিন্তু ভালো কাস্টিং-এর জেরে বেশ জনপ্রিয়তা বেড়েছে ‘তুঁতে’র। গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে। কিন্তু আমরা প্রোমোতে আগেই দেখেছি, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে।

টিআরপি বাড়াতে বিয়ের প্লট

লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে। বর্তমানে যেসকল ধারাবাহিকে টিআরপি কম, সেগুলি খুব দ্রুত ইতির খাতায় চলে যায়, নয়তো স্লট পরিবর্তন হয়। যেমন, গাঁটছড়া, তোমার খোলা হাওয়া প্রভৃতি। আর তাই তুঁতের পরিচালকের মধ্যেও এই ভয় রয়েছে। কেমন ভাবে টিআরপি বাড়বে, সেই চেষ্টায় নেমেছে গোটা টিম। আর সেই টিআরপি বাড়াতেই গল্পে কিছুদিনের মধ্যে বিয়ের প্লট আনা হয়েছে।

তুঁতে ও রঙ্গনের গাঁটছড়া

লাহা বাড়িতে কিছুদিন পরিচালিকার কাজ করার পর পরিস্থিতির চাপে বাড়ির ছেলে রঙ্গনের সঙ্গে তুঁতের বিয়ে হয়। এই রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন সায়েদ আরেফিন। অর্থাৎ ধারাবাহিকটি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই বিয়ের প্লট এনেছেন লেখিকা। বিয়ের পর একের পর এক খারাপ মানুষের আসল মুখোশ সামনে আনছে তুঁতে। যদিও বিয়ের পর কিছু কারণে তুঁতের উপর রেগে ছিল রঙ্গন। তবে পরবর্তীকালে তুঁতে আর রঙ্গন একে-অপরের কাছাকাছি আসতে থাকে।

ইতির খাতায় তুঁতে?

কিন্তু গল্পে যতই ট্যুইস্ট আনা হোক না কেন, কিছুতেই ধারাবাহিকের টিআরপি বাড়ছে না। আর সেটাতেই চিন্তায় ‘তুঁতে’ টিম। শোনা যাচ্ছিল এবার স্টার জলসায় আরও তিনটি প্রোডাকশন হাউসের তরফে দুটি ধারাবাহিক আসতে চলেছে। এরমধ্যে রয়েছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন। উক্ত প্রোডাকশনের ধারাবাহিকের নাম ‘মুক্তি’। শোনা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকা হিসাবে থাকতে চলেছেন, সুপার সিঙ্গার সিজন ৪ এর একজন অংশগ্রহণকারী, যদিও তাঁর নামটা এখনও পর্যন্ত সামনে আসেনি। তবে নতুন ধারাবাহিক আসা মানেই পুরোনো কোনও ধারাবাহিকের শেষ হওয়া। তবে কি এই শেষের খাতায় নাম লেখাবে তুঁতে?

Back to top button