‘বাড়িতে কেউ নেই স্ত্রীর অধিকার চাইলে…’, আসছে চূড়ান্ত হট পর্ব! স্যান্ডো গেঞ্জিতে স্বামী রঙ্গনকে দেখে ভিরমি খেল তুঁতে

৫ই জুন থেকে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তুঁতে’ (Tunte)। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরেছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। শুরু হল স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

যদিও শুরু হওয়ার পর টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। কিন্তু ভালো কাস্টিং-এর জেরে বেশ জনপ্রিয়তা বেড়েছে। গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে। কিন্তু আমরা প্রোমোতে আগেই দেখেছি, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে।

রঙ্গন – তুঁতের গাঁটছড়া

লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, এবার তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে। লাহা বাড়িতে কিছুদিন পরিচালিকার কাজ করার পর পরিস্থিতির চাপে বাড়ির ছেলে রঙ্গনের সঙ্গে বিয়ে হয়। এই রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন সায়েদ আরেফিন। অর্থাৎ ধারাবাহিকটি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই বিয়ের প্লট এনেছেন লেখিকা। বিয়ের পর একের পর এক খারাপ মানুষের আসল মুখোশ সামনে আনছে তুঁতে।

আসছে গল্পে নানান ট্যুইস্ট। উল্লেখ্য, স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে।

ভালোবাসার নতুন ছোঁয়ায় রঙ্গন-তুঁতে

তুঁতের ভালো ব্যবহারে রঙ্গন তুঁতেকে ধীরে ধীরে নিজের স্ত্রী হিসাবে মেনে নিতে শুরু করেছে। এবার রঙ্গন তুঁতের সেই রোম্যান্টিক মুহূর্ত সামনে আসতে চলেছে। ঘরে সকলের অনুপস্থিতি দুজনে কাছাকাছি আসতে চলেছে। আর তা দেখে কিছু দর্শক খিল্লি করে বলছেন, ‘একজন নায়ককে যে স্যান্ডো গেঞ্জি পড়েও এতো হট লাগতে পারে, তা অভাবনীয়’। এবার কি তবে তুঁতে ও রঙ্গনের মধ্যে থাকা ছোট-খাটো সকল দূরত্ব ঘুচে যেতে চলেছে? আসছে ‘ভালোবাসার নতুন ছোঁয়ায় রঙ্গন তুঁতে’র রোম্যান্টিক পর্ব।

Back to top button