Bangla Serial

‘গুড, গুডার, গুডেস্ট’, তুমি যে আমার মা ধারাবাহিকে গৃহশিক্ষিকা আরোহীকে পড়াচ্ছে ভুল ইংরাজী! ‘আমরেলা গার্লের শিক্ষিকা এই-ই ছিল’, তুমুল ট্রোলের শিকার কালার্স বাংলার ধারাবাহিক

কিছুদিন আগে যখন উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল বেরিয়েছিল তখন যারা ইংরেজিতে অকৃতকার্য হয়েছিলেন তাদের মধ্যে অনেকেই রাস্তার উপর বসে তাদেরকে ইংরেজিতে পাশ করিয়ে দিতে হবে দাবি তুলেছিলেন। সে সময় একজন ছাত্রী কে এক সাংবাদিক জিজ্ঞাসা করেন যে আমব্রেলা বানান বলতো তখন সে উচ্চারণ করে আমরেলা। তারপর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয় অজস্র মিম। ট্রোলিংয়ের শিকার হয়ে আত্মহত্যা পর্যন্ত করতে যায় মেয়েটি।

এরপর সকলেই মোটামুটি ভুলে গেছিল ঘটনাটি তবে আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আবার মনে পড়ে গেছে সেই আমরেলা গার্ল ভিডিও। কালার্স বাংলায় নতুন একটি ধারাবাহিক শুরু হয়েছে যার নাম তুমি যে আমার মা।

ছোট্ট মিষ্টি মেয়ে আরোহীর মা মারা গেছে তাই সে মাকে খুঁজে বেড়ায়। ধারাবাহিকের নায়িকার মধ্যে দিয়ে সে মাকে খুঁজে পেয়েছে। ‌একটি দৃশ্য দেখানো হচ্ছে তাকে তার ইংরেজি গৃহশিক্ষিকা পড়াতে এসেছে এবং প্রচুর বকাঝকা করছে আরোহীকে আর গুড ইংরেজি শব্দটির কম্পারেটিভ সুপারলেটিভ ডিগ্রি হিসেবে বলছে গুডার আর গুডেস্ট। এইটুকু অংশ নিয়ে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। সকলেই লিখছেন যে, নিশ্চয়ই এই মহিলাই সেই আমরেলা গার্লের ইংরেজি গৃহ শিক্ষিকা ছিলেন।

আবার অনেকে বাংলা ধারাবাহিকের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলছেন। চিত্রনাট্যকারের মুন্ডুপাত করছেন। সব মিলিয়ে সকাল থেকেই এই ভিডিওটি নিয়ে হাসাহাসি পড়েছে সোশ্যাল মিডিয়ায় আর যথারীতি ভাবে এর সুযোগ নিতে চলে এসেছেন ইউটিউবার স্যান্ডি সাহা। স্যান্ডি সাহা কিছুক্ষণ আগেই একটি পোস্ট করেছেন যে গুড গুডার আর গুডেস্ট নিয়ে একটা ভিডিও হবে নাকি? অনেকেই তার কমেন্ট বক্সে লাফাচ্ছেন হোক হোক করে।

কিন্তু আপনাদের এবার জানা উচিত আসল সত্যিটা। হ্যাঁ ভিডিও যত অংশটুকু দেখানো হয়েছে সেটা সত্যিই ঘটবে ধারাবাহিকে। পুরো ভিডিওটা কেউ দেখাচ্ছেনা। কালার্স বাংলার পেজে গেলেই দেখা যাবে পুরো প্রোমো। সেখানেই আমরা দেখতে পাব আসল দৃশ্যটি।

ইংরেজি গৃহশিক্ষিকা আরোহীকে ভুলভাল পড়াবেন আর তখন ধারাবাহিকের নায়িকা ঢুকবেন আর ইংরেজি গৃহশিক্ষিকাকে তুলোধোনানা করবেন যে কেন আরোহীকে ভুলভাল ইংরেজি পড়াচ্ছেন তিনি? তিনি নিজে ঠিক করে দেবেন এই ভুলটা। অর্থাৎ আমরা বুঝতেই পারছি যে, চিত্রনাট্যকার ইচ্ছা করে এই ভুলটা দেখিয়েছিলেন যাতে ধারাবাহিকের নায়িকা এই ভুলটা ঠিক করে দিতে পারেন।আগে থেকে কিছু না জেনে বুঝে সোশ্যাল মিডিয়ায় কিছু শেয়ার করা থেকে বিরত থাকাই ভালো।

কালার্স বাংলার ‘তুমি যে আমার মা’ সিরিয়ালটির সম্পূর্ণ প্রোমো ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button