দেব-পারোর অদেখা ভালোবাসা! ‘আমি তো তোমায় ছুঁতে পারব না’! অলৌকিক প্রেমের গল্প নিয়ে ‘তুমি আশেপাশে থাকলে’র দ্বিতীয় প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় অজস্র নতুন নতুন ধারাবাহিক আসছে। আর বিভিন্ন সময় সেই সমস্ত ধারাবাহিকের গল্প মুগ্ধ করছে বাঙালি দর্শককে। অবশ্যই পুরনো ধারাবাহিকগুলিকে সরে যেতে হচ্ছে নতুন ধারাবাহিকে জায়গা করে দিতে। তবে এই মুহূর্তে যে সমস্ত নতুন ধারাবাহিকগুলি আসছে তারাও কিন্তু কামাল করছে।

এই যেমন কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে দু-দুটি নতুন ধারাবাহিক। দুটি নয় বলা যায় তিনটি নতুন ধারাবাহিক। Love বিয়ে আজকাল, তোমাদের রানী ও জল থ‌ই থ‌ই ভালোবাসা। এই তিনটি নতুন ধারাবাহিক‌ই কিন্তু টিআরপি তালিকায় বেশ ভালো পারফর্ম করছে। পুরনো ধারাবাহিকগুলিকে হারিয়ে স্লট লিডার হচ্ছে এই ধারাবাহিকগুলি।

তবে নতুন ধারাবাহিক নিয়ে আসার ক্ষেত্রে স্টার জলসা অন্যান্য সমস্ত চ্যানেলকে দশ গোল দিয়েছে। ‌ নতুন ধারাবাহিক নতুন গল্প। আর এবার এসভিএফ প্রযোজনা সংস্থার হাত ধরে স্টার জলসার পর্দায় আসছে আরও একটি অন্য ধরনের গল্প। যে গল্পের ভিন্নতা অন্যান্য সমস্ত ধারাবাহিককে টেক্কা দিতে পারে।

এক অলৌকিক প্রেমের গল্প ফুটে উঠবে এই ধারাবাহিকে। যেখানে মানুষের সঙ্গে প্রেম হবে ভূতের। এই ধারাবাহিকের হাত ধরে অভিনেতা রোহান ভট্টাচার্য এসভিএফ-এর নতুন প্রজেক্টে ফিরছেন। একজন পুলিশ অফিসারের চরিত্রে এই ধারাবাহিকে দেখা যাবে রোহানকে। তা তার বিপরীতে নায়িকা হচ্ছেন দুজন। হ্যাঁ এই ধারাবাহিক দু’জন নায়িকাকে দেখা যাবে।

মূল নায়িকা চরিত্রে অর্থাৎ ভৌতিক চরিত্রে থাকছেন সিনেমা ও ওয়েব সিরিজের দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ অঙ্গনা রায়। সংগীত শিল্পী, সঞ্চালিকা লাজবন্তী রায়ের কন্যাই এবার হচ্ছেন জলসার নায়িকা।’ইন্দুবালা ভাতের হোটেল’, ‘সেই যে হলুদ পাখি’, ‘রক্তকরবী’-সহ একাধিক সিরিজে অভিনয় করেছেন অঙ্গনা। জনপ্রিয় পরিচালক তরুণ মজুমদার ‘আলো’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি।

এসভিএফ-এর তরফে আসন্ন এই ধারাবাহিকের নাম তুমি আশেপাশে থাকলে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের দ্বিতীয় প্রমো। যেখানে দেখা যাচ্ছে একটি জমিদার বাড়ি বা হাভেলিতে দেব দেব খুঁজে চলেছে নিজের পারোকে। সে নিজের প্রেমিকার অস্তিত্ব অনুভব করলেও তাকে চোখে দেখতে পাচ্ছে না। তার নাম নিয়ে ডাকলে পারো উত্তর দিচ্ছে সে তার আশেপাশেই রয়েছে। কিন্তু পারোকে কিভাবে পাবে দেব? তাকে পাওয়া যে সম্ভব নয়! আর তা নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো মুগ্ধ করেছে দর্শকদের। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ধারাবাহিকের সম্প্রচারের জন্য।

Back to top button