Bangla Serial

একধাক্কায় কলকাতা পুলিশের কনস্টেবল হয়ে গেল তুবড়ি, কুটনি শাশুড়িকে হাড়ে হাড়ে মজা বোঝাবে এবার! ‘তুবড়ি আবার জ্বলে উঠলো’ বলছেন দর্শকরা

জি বাংলার দর্শকদের চর্চিত ধারাবাহিক ‘উড়ন তুবড়ি।’ এই ধারাবাহিককে জনপ্রিয় বলা গেলো না কারণ এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মনে অনেক ক্ষোভ রয়েছে। ধারাবাহিক শুরুতেই গল্প ছিল চপ ভেজে তিন বোন সংগ্রামী মায়ের পাশে দাঁড়াবে। বড়লোক এক বখাটে ছেলে অর্জুনের সঙ্গে মিল হবে সেটাও জানা ছিল সকলের। কিন্তু এতো তাড়াতাড়ি সব হয়ে যাবে কেউ বুঝতে পারেনি।

অনেকদিন ধরে ধারাবাহিকে বিয়ের গল্প চলছিল। হঠাৎ করে গল্পের প্লট পরিবর্তন হয়ে যায়। যে অর্জুন মায়ের কথা অমান্য করে নিশার সঙ্গে এনগেজমেন্ট না করেতুবড়িকে বিয়ে করে, এখন সেই অর্জুন মায়ের বাধ্য সন্তান হয়ে উঠেছে। তুবড়ির কোনও কথা ভালো লাগে না তাঁর, সে নিশার প্রেমে পড়ে। এই নিয়ে আমাদের বঙ্গাব্দ মাধ্যম প্রতিবেদন লিখেছিলাম আর বলা যায় তারপরেই চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিল গল্প পাল্টানোর।

আজ সকালে চ্যানেলের তরফে প্রকাশ পেয়েছে সকাল নতুন প্রোমো। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তুবড়ি যে পুলিশের পরীক্ষা দিয়েছিল সেখানে পাশ হয়েছে। এখন সে কলকাতা পুলিশের কনস্টেবল। কিন্তু শ্বাশুড়ি মা সেটা মেনে নিতে পারছেন না। অর্জুন পাশে দাঁড়িয়েছে তুবড়ির। এবার লড়াই বাঁধবে মা-ছেলের।

প্রোমোতে এই গল্প দেখে খুশি দর্শকরা। তাঁরা চেয়েছিল অর্জুন তুবড়ির পাশেই দাঁড়াক। মায়ের অন্যায়গুলো যেন মেনে না নেয়। অনেকে মনে করছেন, নতুন গল্পে এবার টিআরপি রেটিং বাড়বে এবং পরবর্তীকালে বৌমা একঘরের সঙ্গে টক্কর দিতে পারবে তুবড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button