অবিশ্বাস্য টিআরপি! জগদ্ধাত্রীর কাছে ভেসে গেল অনুরাগের ছোঁয়া! লাভ বিয়ে আজকাল ডাহা ফেল

বহু প্রতীক্ষিত টিআরপি ফলাফল এসে গেল অবশেষে। এই একটা দিনের জন্য বাকি সারা সপ্তাহ ধরে সিরিয়ালের দর্শকদের মধ্যে ঠান্ডা লড়াই চলতে থাকে। কারণ এই দিনেই সামনে আসে কার পছন্দের সিরিয়াল কত ভাল রেজাল্ট করলো আর কে পিছিয়ে গেল।

বাংলা অথবা হিন্দি যে কোনো ভাষার টেলিভিশনের ক্ষেত্রেই টিআরপি বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ শুধুমাত্র ব্যবসার জন্য নয় বরং কোনো গল্প কতজন দর্শক কতটা গ্রহণ করছে সেটাও বোঝা যায় এই ফলাফল থেকেই। সেই বুঝে ভবিষ্যতের স্টেপ আগে নেওয়া যায় বা প্ল্যান করা যায়। এছাড়া এর মাধ্যমে প্রতিপক্ষ চ্যানেল কতটা কোথায় এগিয়ে রয়েছে সেটাও একটা ধারণা পাওয়া যায়।

বলতে গেলে স্টার জলসা হোক বা জি বাংলা কোন সিরিয়াল কাউকে এক চুল জায়গা ছেড়ে দিতে রাজি নয় সেটা স্পষ্ট। দিন দিন এই লড়াই আরো জোরদার হচ্ছে কারণ দিন দিন নতুন নতুন সিরিয়াল আরো আসছে। তার সঙ্গে আসছে আরও কিছু নতুন নতুন মুখ। কেউ কেউ সেই চরিত্রগুলোকে সফলভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হচ্ছে আর কেউ কেউ দেরিতে হলেও সেটা করতে পারছে। আবার কেউ কেউ সেটা করে দেখাতে পারছে না। এবার দেখে নেওয়া যাক আজকের ফলাফল।

আর এবারেও ভক্তদের প্রত্যাশামতো নিজের স্থান ফিরে পেল না অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহে প্রথম স্থান হাতছাড়া হতেই কপাল পুড়েছিল এই সিরিয়ালের ভক্তদের। কিন্তু মাত্র ১ সপ্তাহের ব্যবধানে আবার সেই জায়গা হারিয়ে ফেলল দীপা। এই মুহূর্তে সিরিয়ালে যে টানটান উত্তেজনার গর্ব চলছে সেটা অবশ্যই প্রথম হওয়ার দাবিদার কিন্তু তাতেও লাভ হল না। আর এবার আবার প্রথম স্থান পেয়ে গেল জগদ্ধাত্রী। এদিকে রাঙা বউ স্লট পেল নতুন শুরু হবা সিরিয়াল লাভ বিয়ে আজকালের বিরুদ্ধে।

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা ৫:

১মঃ জগদ্ধাত্রী ৭.৯ Topper
২য়ঃ অনুরাগের ছোঁয়া ৭.৬
৩য়ঃ ফুলকি ৭.৫
৪র্থঃ রাঙা বউ ৭.৪
৫মঃ নিম ফুলের মধু ৭.২

Trending ••
রাঙা বউ- ৭.৪
লাভ বিয়ে আজকাল – ৬.০

Back to top button