Bangla Serial

TRP: দীপার মা হওয়ার গল্প জিতে নিল ভক্তদের আশীর্বাদ! দুই সপ্তাহ ধরে সেরা থাকার পর পতন! লালনের পরকীয়া দেখতে জলসার দর্শক আর আগ্রহী নয়

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের জগতে মোড় ঘোরানো এক দিন। কারণ এই দিনেই যাবতীয় বাংলা সিরিয়াল এবং রিয়ালিটি অনুষ্ঠানগুলির ফলাফল নির্ধারিত হয়। কোন সিরিয়াল কতদূর এগিয়ে গেল আর কোন সিরিয়াল দর্শকদের বিশেষ মনে ধরছে না তার প্রমাণ পাওয়া যায় এই টিআরপি ফলাফল থেকে।

এই সপ্তাহের টিআরপি ফলাফল আমরা জেনে গেছি। পরপর দুই সপ্তাহ ধরে সেরা থাকা ধুলোকনা তৃতীয় স্থানে নেমে এসেছে। এটাকে তার পতন বলা যায় কারণ আগের সপ্তাহে সেরা থেকে যে নাম্বার অর্জন করেছিল লালন আর ফুলঝুরির গল্প এবার তৃতীয় স্থানে নেমে এসে সেই স্থান ধরে রাখতে পারল না এবং সেই নাম্বার আর নেই।

অপরদিকে গত সপ্তাহের একেবারে উল্টো চিত্র এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া আর ধুলোকনার ক্ষেত্রে। ধুলোপানা ছিল এক নম্বরে এবং দ্বিতীয় স্থানে ছিল অনুরাগের ছোঁয়া। এবার হিসাব পাল্টে গেল। দীপা এবং সূর্যর জীবনে যে চমকপ্রদ অধ্যায়গুলি এসেছে সেগুলি দর্শকদের বেশি আকর্ষিত করেছে তার প্রমাণ দিল এই টিআরপি। তার উপরে আবার দীপার মা হবার লড়াই এবং মিশকার কুচুটেপনা সিরিয়ালকে অনেক উঁচুতে নিয়ে গেল টেনে।

লীনা পিসি যেভাবে লালনের পরকীয়ার গল্পকে টেনে নিয়ে যাচ্ছে সেটা দেখতে যে দর্শক আর আগ্রহী নয় সেটা এর থেকে ধীরে ধীরে স্পষ্ট হয়ে উঠছে। অনুরাগের ছোঁয়া সিরিয়ালে যে তরতাজা গল্প উঠে এসেছে সেখানে সূর্যকে পাওয়ার ইচ্ছে থাকলেও সূর্য যে দীপা ছাড়া আর কারো নয় সেটা প্রমাণ করে দিল। তাই এটাই বেশি মনে ধরল দর্শকদের।

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরার তালিকা-

প্রথম: জগদ্ধাত্রী (৮.০)
দ্বিতীয়: অনুরাগের ছোঁয়া (৭.৯)
তৃতীয়: ধুলোকনা (৭.৩)
চতুর্থ: আলতা ফড়িং (৭.১)
পঞ্চম: খেলনা বাড়ি | এক্কা দোক্কা (৬.৭)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button