TRP: অনুরাগের ছোঁয়া টপ! দুর্দান্ত রেজাল্ট ফুলকি আর নিম ফুলের! চমকে দিল টিআরপি তালিকা

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার হল বাঙালি দর্শকদের কাছে এমন একটা দিন যেদিনের জন্য সারা সপ্তাহ ধরে অপেক্ষা করে থাকে বাংলা সিরিয়ালের দর্শকরা। এই দিন টিআরপি (TRP) ফল সামনে আসে যেটা থেকে বর্তমানে বাংলা সিরিয়ালগুলির অবস্থা বোঝা যায়। কোন সিরিয়াল কতটা এগিয়ে গেছে কার থেকে এবং কে কতটা পিছিয়ে গেছে তার থেকে সেটা সম্পূর্ণ পুঙ্খানুপুঙ্খভাবে ফুটে ওঠে এই ফলাফলের মধ্য দিয়ে।

বাংলা সিরিয়ালে এখন সিরিয়ালের ঢেউ এসেছে। একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং সেই সঙ্গে বিদায় নিচ্ছে পুরনো সিরিয়ালগুলো অথবা চলতি সিরিয়ালগুলো। আবার মাঝে মাঝে তাদের স্লট পাল্টে দেওয়া হচ্ছে হুট করে। কখন কোন সিরিয়ালের কী হয় সেটাও বলা যাচ্ছে না আগে থেকে।

এবার আসা যাক এই সপ্তাহের ফলাফলে। প্রথম স্থান হাতিয়ে নিয়েছে অনুরাগের ছোঁয়া। অদ্ভুতভাবে জগদ্ধাত্রী এবং ফুলকির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর বহু সপ্তাহ বাদে জগদ্ধাত্রী নেমে এসেছে চতুর্থ স্থানে আর ফুলকি পেয়েছে দ্বিতীয় স্থান যা কিছুটা অস্বাভাবিক এবং অকল্পনীয় ভক্তদের কাছে। আর অদ্ভুতভাবে তৃতীয় স্থানেও নেই জগদ্ধাত্রী বরং সেই স্থান দখল করেছে নিম ফুলের মধু। আর তার পর রাঙা বউ।

অর্থাৎ এই মুহূর্তে কিছুটা হলেও জগদ্ধাত্রী পিছিয়ে পড়েছে লড়াইয়ে। কারণ পারিবারিক গল্প বলতে সেরকম কিছুই নেই বরং সেখানে সবাই ভিলেন আর জগদ্ধাত্রী একাই সমস্ত কেস সল্ভ করে যাচ্ছে। সেখানে অন্যান্য সিরিয়াল গুলিতে আরো কিছু বৈচিত্র্য রয়েছে যা ভালো লাগছে দর্শকদের

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা পাঁচ:

১মঃ অনুরাগের ছোঁয়া ৮.৮
২য়ঃ ফুলকি ৮.৩
৩য়ঃ নিম ফুলের মধু ৮.২
৪র্থঃ জগদ্ধাত্রী ৮.০
৫মঃ রাঙা বউ ৭.৫

Trending ••
রাঙা বউ – ৭.৫
লাভ বিয়ে আজকাল – ৬.১

Back to top button