TRP: ভরাডুবির খাতায় নাম লেখালো গাঁটছড়া! লালনের বিয়ে দেখিয়ে সেরার মুকুট পরে নিলো ধুলোকনা! “এই সপ্তাহে লালন যে ভরসা সেটা আগে থেকেই অনুমান ছিল” বলছে দর্শক

বাংলা সিরিয়ালের ফলাফল নির্ধারণের দিন আজ। কখনো এই ফলাফল ওলট-পালট করে দেয় সমস্ত অংক আবার কখনো এই ফলাফল দেখিয়ে দেয় চলতে থাকা সিরিয়ালগুলির গল্পের ভুল ত্রুটি। টিআরপি এখন শুধু একটা শব্দ নয় বরং প্রতিটি সিরিয়ালের ভাগ্য নির্ণায়ক।

এই সপ্তাহের সেরা তালিকা এলো সামনে। টিআরপি তালিকায় কে সবথেকে উপরে এবং কে তলানিতে ঠেকেছে সেই সমস্ত হিসেব পাওয়া গেল আজ। আর এই হিসাব দেখে মাথায় হাত কারুর আবার কেউ আনন্দে নাচ করছে। এবারের ফলাফল কিছুটা অন্যরকম আবার কোন কোন দর্শক বলছে অনুমান করা গেছিল আগে থেকেই।

এবার সেরার স্থান দখল করে নিয়েছে ধুলোকনা। লালনের বিয়ে দেখিয়ে সেরার মুকুট পেয়ে গেল এই সিরিয়াল। এদিকে আশানুরূপ ফল করতে না পেরে একেবারে মুখ থুবড়ে পড়ল ঋদ্ধি আর খড়ি। গাঁটছড়া সবার শেষে স্থান পেয়েছে। সবাইকে আশ্চর্য করে গাঁটছড়া নেমে এল একবারে ৫ নম্বরে।

আসলে লালনের বিয়ে নিয়ে একটা টানটান উত্তেজনা তো বজায় ছিলই। আর বিয়ে যে বরাবর সিরিয়ালকে একেবারে উর্ধ্বে নিয়ে যায় সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এখন যেখানে টিআরপি সর্বস্ব হয়ে গেছে সিরিয়াল জগত, সেখানে টিআরপি পেতে গেলে যে বিয়ে বা পরকীয়া বা এই ধরনের বিতর্কিত বিষয়গুলো এক নম্বর মাধ্যম সেটা দর্শকরা এবং সিরিয়াল নির্মাতারা বুঝে গেছে। এটা আরো একবার প্রমাণিত হলো। মারা যাওয়ার পর থেকে যে নতুন নতুন চমক এসেছে সিরিয়ালে সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে বলে মনে করছে দর্শকরা। ফলে সেরার তাজ যোগ্য স্থানে গিয়েছে, দাবি ভক্তদের।

এক নজরে দেখে নিন সেরা ৫- এর তালিকা:
প্রথম- ধুলোকণা (৮.৩)

দ্বিতীয়- গৌরী এলো, অনুরাগের ছোঁয়া (৭.৭)

তৃতীয়- জগদ্ধাত্রী (৭.৫)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৩)

TG

পঞ্চম- গাঁটছড়া (৭.২)

Back to top button