Bangla Serial

Bangla Medium TRP: শুরু হতেই পরীক্ষায় পাশ করে গেলো বাংলা মিডিয়াম! সাংসারিক কুটকাচালিকে দূরে সরিয়ে দর্শকদের মন জয় করে ফেলল গল্প! সেকেলে মার্কা গ্রাম্য মেয়ে ইন্দিরার লুকই এনে দিল টিআরপি!

বৃহস্পতিবার এলেই বাঙালি সিরিয়ালের দর্শকদের বুক ধুকপুক বেড়ে যায়। কারণ এই দিনেই ফলাফল আসে সামনে। গোটা সপ্তাহ কেমন পরীক্ষা দিল সিরিয়ালগুলো তার ফলাফল অর্থাৎ রেজাল্ট হাতে পায় দর্শকরা প্রতি বৃহস্পতিবার।

এবারেও চলে এসেছে ফলাফল এবং সেই ফলাফলে দারুনভাবে উত্তরে গেছে নতুন শুরু হওয়া সিরিয়াল। ইন্দিরা এবং বিক্রমের বাংলা মিডিয়াম ভার্সেস ইংলিশ মিডিয়াম জমিয়ে দিয়েছে দর্শকদের মন। শুরু হতেই টিআরপিতে খাতা খুলে ফেলেছে ইন্দিরার বাংলা মিডিয়ামের গল্প। একেবারে সেরা পাঁচে ঢুকে পড়েছে এই সিরিয়াল।

স্টার জলসায় এর মধ্যে অনেক নতুন সিরিয়াল শুরু হয়েছে তবে তার মধ্যে এই সিরিয়াল প্রথম সপ্তাহে পাকা করে ফেলল নিজের স্থান। অর্থাৎ এবার আর তাকে ভয় পেতে হবে না বরং লড়াইয়ে ঢুকে পড়েছে তাই গল্পে জোর দিতে হবে এই লড়াইয়ে টিকে থাকার জন্য। এই সপ্তাহে টিআরপিতে চতুর্থ স্থানে রয়েছে বাংলা মিডিয়াম। পেয়েছে ৭.৮। শুরুতেই সাতের ঘরে ঢোকা এত সহজ কথা নয়।

Bangla Medium: Neel Bhattacharya and Tiyasha Roy are back with a new serial
একেবারে অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল। এই সময় যেখানে প্রায় সব সিরিয়াল এই সাংসারিক ঝামেলা অশান্তির গল্প নিয়ে আসা হয়েছে সেখানে একেবারে চিরকালীন বাংলা মিডিয়াম এবং ইংলিশ মিডিয়ামের লড়াই এর গল্প তুলে ধরছে এই সিরিয়াল। সেখানে এই জয় সত্যিই সিরিয়ালের জন্য ভালো, এটা বলতেই হবে।

গ্রামের মেয়ে এবং বাংলা মিডিয়ামের ছাত্রী ইন্দিরা শহরে এসে ইংলিশ মিডিয়াম স্কুলে বিজ্ঞান পড়াবে, এখন পর্যন্ত গল্প থেকে এটাই জানা গেছে। কিন্তু এটা বলা যতটা সহজ করে দেখানো তার পক্ষে ততটাই কঠিন কারণ পদে পদে রয়েছে বিক্রম এবং তার দিদির ষড়যন্ত্র এবং চক্রান্ত। এদিকে তাদের ঠাম্মি কেনো নিজের থেকে সাজেশন দিয়েছে ইন্দিরাকে নেওয়ার? আস্তে আস্তে সেই সমস্ত বিষয় রহস্য সমাধান হবে।

দেখে নিন এক নজরে এই সপ্তাহের সেরা তালিকা-

১ম – জগদ্ধাত্রী ৯.২
২য় – খেলনা বাড়ি / অনুরাগের ছোঁয়া ৮.৩
৩য় – গৌরী এলো ৮.০
৪র্থ – বাংলা মিডিয়াম / পঞ্চমী ৭.৮
৫ম – নিম ফুলের মধু ৭.৬

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button