Anurager Chowa: পরিচালক নায়িকাদের দিচ্ছে ফর্সা হওয়ার ক্রিম! “কোন ক্রিম ব্যবহার করে এমন ফর্সা হলো জানতে চাওয়া আমার নিষ্পাপ মন”! শুরু চরম ট্রোল

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক টিআরপি তালিকার শীর্ষে রয়েছে। বেশ কিছু সপ্তাহের টিআরপিতেই প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আজকাল টিআরপি তালিকার দিকে কড়া নজর রাখেন দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা বেশ দেখতে আগ্রহী দর্শকগণ।

আমরা দেখেছি, সূর্য-দীপা কাছাকাছি এলেও পুরোপুরি মিল হয়নি তাদের। এখনও দুজনের মনে একে ওপরের প্রতি ভুল বোঝা রয়েছে। সূর্য এতদিন রুপাকে চিনলেও জানতো না রুপা তারই মেয়ে। রুপা আর সোনা বোন হয়। এদিকে দিপাকে সে একেবারেই সহ্য করতে পারছিল না। আর তা দেখে সূর্যের মাও চায়নি সূর্য সত্যিটা জানুক। তবে এবার সূর্য সত্যি জানতে পারবে, যে রুপা দীপার মেয়ে। অন্যদিকে দীপাও জানল যে সোনা আর রুপা দুই যমজ মেয়ের মা সে।

Anurager Chhowa - Watch Episode 289 - Surjyo Has Doubts on Disney+ Hotstar
ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে খুব শীঘ্রই মিল হতে চলেছে দুজনের। ইতিমধ্যে ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়েও ভাবা শুরু হয়ে গিয়েছে। আবার অনেকের মতে মিল দেখিয়েই শেষ করে দেবে এই ধারাবাহিক। আমরা দেখেছি, মাঝে এই ধারাবাহিক টিআরপিতে তেমন ফল করতে পারেনি। যেই গল্পে সোনা-রুপার এন্ট্রি হল, ওমনি টিআরপির প্রথম স্থান দখল করে নিল এই ধারাবাহিক।

Anurager Chhowa (Star Jalsha) Serial Cast, Actors, Roles, Real Names, Wiki & More - Wiki King | Latest Entertainment News
দর্শকদের বেশ পছন্দের ধারাবাহিক এটি। পাশাপাশি ধারাবাহিকের তারকাদেরও ভক্তের সংখ্যা কম নয়। তবে যে ধারাবাহিক যত বেশি জনপ্রিয় হবে, তার তত বেশি ট্রোল ও সেটা নিয়ে তত বেশি চর্চা হবে। দর্শকদের নজরে থাকে ধারাবাহিকের ক্ষুদ্র থেকেও ক্ষুদ্রতর মিসটেক। আর যেই সেটা চোখে পরে ওমনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড় ওঠে।

Anurager Chowa 23 November Full Episode | Anurager Chowa Today Episode
এমনই এক ট্রোল হল এবার দীপাকে নিয়ে। আমরা জানি, দীপা অনেক কালো বলে অসুন্দরের জন্য সূর্যের মা প্রথমে দীপাকে ঘরের বৌ হিসাবে পছন্দ করত না। ধীরে ধীরে দীপা শাশুড়ির মন জয় করে। আর এই গায়ের রং কেই টার্গেট করে শুরু হয় এই ধারাবাহিক। একদিকে দীপার শাশুড়ি পছন্দ করে ফর্সা, সুন্দরী মেয়ে, অন্যদিকে সূর্যের পছন্দ যার বাইরে নয় মন সুন্দর। এদিকে বর্তমানে দীপার গায়ের রং আগের থেকে কিছুটা পরিবার দেখাচ্ছে। আর তা দেখেই শুরু ট্রোল। একজন বলেন, “দীপা আগের থেকে অনেক টা ফর্সা হয়ে গেছে,, আচ্ছা?? কোন ক্রিম ব্যবহার করে দীপা এমন ফর্সা হলো তা জানতে চাওয়া আমার নিষ্পাপ মন”।

Back to top button