‘আমি নিজে কারোর সঙ্গে খোলামেলা শুয়ে পড়ার দৃশ্যে অভিনয় করবো না, নীলকেও করতে দেব না’, সাফ জানিয়ে দিলেন খড়কুটোর গুনগুন তৃণা সাহা, তার সংস্কার দেখে খুশি ভক্তরা

অভিনেত্রী তৃণা সাহাকে আমরা সকলেই চিনি। এর আগে খোকাবাবু ধারাবাহিকে তার অভিনয় আমরা দেখেছি তবে খড়কুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্র তাকে তুমুল জনপ্রিয়তা দিয়েছে। তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আরেক জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে।

তৃণা এখনো খড়কুটোতে অভিনয় করছেন অন্যদিকে কৃষ্ণকলি শেষ করে নীল ভট্টাচার্য এখন উমাতে মুখ্য চরিত্র করছেন। তবে তৃণাকে কিন্তু আমরা বড় পর্দায় দেখতে পাবো খুব শীঘ্রই। স্বস্তিকা মুখার্জির আগামী ছবি শ্রীমতিতে স্বস্তিকার ননদ হিসাবে অভিনয় করবেন তৃণা সাহা। তৃণাকে প্রায়শই আমরা ফটোশুটে দেখতে পাই। সব মিলিয়ে স্বামীকে নিয়ে খুব সুখে রয়েছে তৃণা।

তবে এবার বেশ কিছু বিষয় নিয়ে মুখ খুলল গুনগুন। শেষ স্পষ্ট জানিয়ে দিল সে নিজে কোন খোলামেলা শয্যা দৃশ্যে অভিনয় করবে না। তিনি বিয়ে করেছেন এবং তার দুই পরিবার রয়েছে। তাই কারোর সেন্টিমেন্টে তিনি আঘাত করতে চান না আর নিজে তিনি খোলামেলা শয্যা দৃশ্যে অভিনয় করতেও স্বচ্ছন্দ নন। তাই দর্শকরাতাকে কখনোই কারো সাথে কোন ঘনিষ্ঠ দৃশ্য বা ঠোঁট ঠাসা চুম্বন করতে দেখবেন না পর্দায়।।

এছাড়াও আরেকটা কথা তিনি জানিয়ে দিয়েছেন যে নীল নিজেও এই দৃশ্যে অভিনয় করবে না।নীল তার স্বামী এবং তাদের ১০ বছরের সম্পর্ক তাই এইটুকু সমতা তাদের মধ্যে রয়েছে।তৃণা যদি কারো সঙ্গে খোলামেলা শয্যা দৃশ্যে অভিনয় না করতে চায় তাহলে নীল নিজেও সেটা করতে চাইবে না। এর থেকেই বোঝা গেল যে স্বামী স্ত্রীর মধ্যে বন্ডিং কতটা স্ট্রং।

Back to top button