Bangla Serial

Trina Saha: খড়কুটোর গুনগুন আবার ফিরে আসছে! সঙ্গে থাকবে লালন! “ব্যাস দয়া করে পরকীয়া ঢুকিও না” লীনা গাঙ্গুলিকে হাত জোড় করে অনুরোধ করছে দর্শক

বাংলা সিরিয়ালের জগতে যে নতুন জোয়ার এসেছে সেই জোয়ারে ভেসে যাচ্ছে দর্শকরা। কারণ নতুন নতুন সিরিয়াল আসা থামছে না। একের পর এক সিরিয়াল এসেই চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। বিভিন্ন প্রথম সারির চ্যানেলগুলি বাদেও যে চ্যানেলগুলো সচরাচর মানুষ দেখেনা সেখানেও একের পর এক তাবড় তাবড় সিরিয়াল আনা হচ্ছে।

যদিও এই নতুন সিরিয়াল আসার ফলে পুরনো অনেক সিরিয়ালকে হঠাৎ করে বিদায় জানাতে হয়েছে। যদিও এর কারণ হিসেবে বলা হচ্ছে তাদের টিআরপি ফলাফল। তুই ভালো না হলেই সেই সিরিয়ালের কপালে শনি নাচছে ইদানিং এটা কয়েক মাস ধরে আমরা দেখছি।

Khorkuto - Watch Episode 149 - Gungun, Babin Share their Concerns on  Disney+ Hotstar
তবে এটা ঠিক যে নতুন কে জায়গা করে দিতে হলে পুরনো কে তার জায়গা ছাড়তে হবেই। তাই পরীক্ষা-নিরীক্ষা এবং এক্সপেরিমেন্ট এর জন্যও অনেক পুরনো অথচ জনপ্রিয় ধারাবাহিক তাদের জায়গা থেকে সরে গেছে বাধ্য হয়ে। এমন এক সম্প্রতি শেষ হয়ে যাওয়া অত্যাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল খড়কুটো।

গুনগুন এবং সৌজন্য জুটিকে দর্শক ভোলেনি। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরে দর্শকরা বহুবার অনুরোধ জানিয়েছে স্টার জলসার কাছে, যে আবার যেন এই জুটিকে কোনভাবে ফিরিয়ে আনা হয়। এবার তাদের আশা সত্যি হতে চলেছে।


একেবারে টাটকা খবর অনুযায়ী জানা গেছে যে স্টার জলসায় ম্যাজিক মোমেন্ট- এর নিউ সিরিয়াল আসছে সেখানে মুখ্য চরিত্র হিসেবে দেখা যাবে তৃনা সাহা অর্থাৎ আপনাদের ভালোবাসার গুনগুন, ইন্দ্রশিষ রায় অর্থাৎ ধুলোকনা ধারাবাহিকের লালন এবং কৌশিক ব্যানার্জিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button