প্রেমের মাসে দীপার প্রতি ভালোবাসার প্রকাশ অর্জুনের! অন্য নারী এলো সূর্যর জীবনে! অনুরাগে ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগে ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকে দীপার জীবন হিয়ে গেছে ওলোট পালট। সূর্যের ওই রূপ বিশ্বাস ঘাতকতা, শাশুড়ির ব্যাবসার খারাপ পরিস্থিতি, রূপার অসুখ সব মিলিয়ে সমস্যায় জর্জরিত দীপার জীবন। যদিও অর্জুনের আগমন তার জীবনে এনেছে ক্ষণিকের শান্তি। বন্ধুর রূপে অর্জুন যেন তার জীবনে এক বরদান। যেনও কাক ফাটা গরমে অর্জুন দীপার জীবনে হয়ে এসেছে এক ফসলা বৃষ্টি।

দীপাকে সমস্ত ভাবে সাহায্য করছে সে। সমস্ত পরিস্থিতিতে পাশে থাকছে দীপা একজন প্রকৃত বন্ধু এবং জীবন সঙ্গীর মত। যেই বিষয়টা দীপা চেয়েছিল সবসময় চেয়েছিল সূর্যের মধ্যে সে সমস্ত দায়িত্ব এখন পালন করছে অর্জুন। সোনা রূপারও তাদের অর্জুন আঙ্কেলকে খুব ভালো লাগে। রূপা তার মাকে সবসময় দেখেছে একাই সংগ্রাম করতে তাই সেও চায় মা জীবনে একজনকে বেছে নিক। একজন যে সবসময় মায়ের পাশে থাকবে। তাই সোনা আর রূপা মা আর অর্জুন আঙ্কেলকে এক করার চেষ্টা করছে।

একসময় সমস্ত কিছু থাকার শর্তেও শুধু নিজের দোষে সব শেষ করে দিয়েছে সূর্য। তবে যেই মানুষটাকে সূর্য সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে সে দীপার জীবনে এখন অনেক সমস্যা থাকলেও আছে শান্তি, আনন্দ, ভালোবাসা। যা হারিয়ে গিয়েছে সূর্যের জীবন থেকে। একদিকে সমস্ত কিছু হারিয়ে যেখানে সূর্য প্রেম এবং মেয়ে বিদ্বেষী হয়ে উঠেছে সে অন্যদিকে সোনা আর রূপা তার মা আর অর্জুন আঙ্কেলকে বিয়ে দেওয়ার জন্য তাদের এক করার জন্য ভ্যালেন্টাইন্স ডে তে তাদের জন্য সুন্দর করে গোলাপের পাপড়ি দিয়ে হৃদয় এঁকেছে।

আরো পড়ুন: ফুটেজখোর নন্দিনীকে জোর টক্কর! বোনকে পড়াতে একা হাতে হোটেল চালাচ্ছে বাবা-মা হীন সাগর! মুগ্ধ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

যা দেখে প্রথমে দীপা অবাক হয়ে যায় কিন্তু কে এটা করেছে জিজ্ঞাসা করায় রূপ আর সোনা অর্জুন আঙ্কেলের কথা বলে। তাদের কথা শুনে চমকে যায় অর্জুনও। এইরকমই মিষ্টি পর্ব আসতে চলেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। এখন দেখার সোনা আর রূপার মা আর অর্জুন আঙ্কেলকে এক করার চেষ্টা সফল হয় কিনা।

Back to top button