Torsa Praised: শাক্য-মিষ্টিকে নিজের হাতে খাইয়ে দিচ্ছে জেঠিমণি তোর্সা! জেঠিমা যে মায়ের সমান! দর্শকদের মুগ্ধ করলো ভাবনা

আপনি মানুন বা না মানুন এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবথেকে লোকপ্রিয় জুটি‌ মিঠাই (Mithai) সিদ্ধার্থ (Sidharth) জুটি। দু’বছরের‌ও বেশি সময় ধরে ধারাবাহিকের দুনিয়ায় দাপটে দেখানো মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় ছুটি তাঁরা। এই দুজনের সম্পর্কের রসায়নে বারবার মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

একটা সময় টিআরপি তালিকাকে কার্যত নিজের কব্জায় রেখেছিল মিঠাই। অন্যান্য ধারাবাহিকগুলো রীতিমতো সমঝে চলত এই মিঠাইকে। মিঠাই, সিদ্ধার্থ আর তোর্সার জীবনকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছিল এই ধারাবাহিক।

সিদ্ধার্থকে ভালোবাসতো তোর্সা। যদিও হঠাৎ করেই মিঠাইয়ের সঙ্গে বিয়ে হয়ে যায় সিদ্ধার্থর। অবশ্যই মিঠাই-সিদ্ধার্থর এই সম্পর্ক মেনে নিতে পারেনি তোর্সা। এই দুজনকে আলাদা করার বিভিন্ন ফন্দি ফিকির আটতে থাকত সে। যদিও আলাদা করতে ব্যর্থ হয়েছে সে।

পরবর্তীতে এই ধারাবাহিকে দেখানো হয় সিদ্ধার্থর বড় দাদা সোমের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হয় তোর্সা। যদিও এই বিয়ে সে করেছিল মোদক বাড়িতে ঢুকে মিঠাই সিদ্ধার্থকে আলাদা করার জন্য কিন্তু মিঠাইরানীর বুদ্ধির কাছে পরাস্ত হয় সে। পরবর্তীতে অবশ্য সোমকে ভালোবেসে ফেলে তোর্সা।

সিদ্ধার্থ-মিঠাইয়ের কোল আলো করে শাক্য-মিষ্টির মতো ভীষণ মিষ্টি দুই সন্তান এলেও নিঃসন্তান সোম-তোর্সা। তবে শাক্য-মিষ্টির জেঠিমণি কিন্তু তাঁদের খুব‌ই ভালোবাসে। সাম্প্রতিক পর্বে দেখা গেছে দুই খুদেকে নিজের হাতে খাইয়ে দিচ্ছে জেঠিমণি তোর্সা। আর জেঠিমণির হাত থেকে খেয়ে ভীষণ খুশি দুজনেই। আসলে জেঠিমা যে মায়ের মতোই হয়। আর এই দৃশ্য দেখে ভীষণ খুশি দর্শকরাও।

Back to top button