Mithai: অতীতের ভুলের মাশুল দিতে হচ্ছে তোর্সাকে! একদিন সে মিঠাই-এর সংসার ভাঙার চেষ্টা করেছিল, আজ তার সংসার ভাঙছে অন্য একজন! কর্মের ফল বলছে লোক

কারোর ক্ষতি করতে চাইলে একদিন নিজেকেই সেই ভুলের মাশুল দিতে হয়। আর তার স্পষ্ট প্রমান বর্তমানের ‘মিঠাই’ পর্ব। একদিন তোর্সা মিঠাই-এর সংসার ভাঙার চেষ্টা করেছিল। এখন সে মিঠাই-কে ভালোবাসলেও অতীতের সেই ভুলের মাশুল বুনতে হচ্ছে আজ তোর্সাকে। বর্তমানের ধারাবাহিকগুলোর মধ্যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক বেশ অন্যরকম গল্প নিয়ে এসেছে। তাই টিআরপিতেও বেশ ভালো স্কোর রয়েছে এই মেগার। লেখিকা ধারাবাহিকের মোড় ঘোরাতে মিঠাই-এর মৃত্যু আনে। মিঠাই-এর অবর্তমানে মিঠি এন্ট্রি নেয় মোদক পরিবারে। কিন্তু সিড অর্থাৎ মিঠাই-এর স্বামী একদিনের জন্যও মিঠাইকে ভুলে থাকেনি। মিঠাই ফিরতে সিড মিঠাইকে তাঁর স্ত্রীর সম্মান দিয়ে বাড়ি নিয়ে আসে, অন্যদিকে মিঠিও নিজেকে এদের থাকে আলাদা করে নেয়।

এদিকে মিঠাই-সিডের সংসারে সুখ ফিরে এলেও মিঠাই-এর দেওর সোমের সংসারে বিপদ ঘনিয়ে এসেছে। একসময় সোমের সঙ্গে সঙ্গীতার সম্পর্ক থাকলেও, এখন সোম তার স্ত্রী তোর্সার সঙ্গেই সোঙ্গার করতে শুরু করে। কিন্তু সেই সংগীতাই ফের ফিরে এসেছে তোর্সা-সোমের মাঝে। সোমকে ঘুমের ওষুধ খাইয়ে সিঁথিতে সিঁদুর পড়ানোর মিথ্যে ভিডিও করে সকলের মনে সন্দেহ তৈরী করেছে সঙ্গীতা।

এবার মিঠাই কিভাবে আসল সত্যি সামনে আনবে, তাই দেখার। তবে সেটা যদি দেরি হয়ে যায়, তাহলে হয়তো অতীতের ভুলের বড় মাশুল দিতে হবে তোর্সাকে। তোর্সা একসময় মিঠাই-সিডের মাঝে যেভাবে এন্ট্রি নেওয়ার চেষ্টা করেছিল, আজ সংগীতাও তাই করছে। দর্শকরাও এ নিয়ে এরূপ নানান মন্তব্য করছেন। এক নেটিজেন এ প্রসঙ্গে একটি পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি লেখেন, “তোর্সার জন্য আজকে খুব খারাপ লাগল আগে সীড কে ভালোবেসে পায় নাই এখন আবার সোমের ও সেম কেস,, কারো ভালোবাসা পাইল না,, আগে সীডকে পাবার জন্য মিঠাই এর ঘর ভাঙার কতো চেষ্টা করতো যেটা এখন সঙ্গীতা করতেসে!”

Back to top button