Bangla Serial

Tonni Laha Roy: দীর্ঘদিন ধরে সোমদা আসছেনা, তাই রাগে দুঃখে এবার একাই সমুদ্র তীরে বেড়াতে চলে গেল তোর্সা! বৌয়ের ছবি দেখে মন কেমন সোমের

মিঠাই ধারাবাহিক মানেই আনন্দ খুশি। তবে গত সপ্তাহে টিআরপি রেটিং এ মিঠাই খুব খারাপ ফলাফল করেছিল কিন্তু তাতেও মোদের পরিবারের মুখে হাসি। কারণ মিঠাই পরিবার কখনো হাটতে জানে না। মাথার উপর দীর্ঘদিনের ছাদ হারিয়েছে তবুও হাল ছাড়েনি। মিঠাই যেখানে থাকবে সেখানে তারা যে বাড়ি পাবে সেটা তো জানা কথা।

রেগে গেলে কামড়েও দেন মিঠাই ওরফে সৌমিতৃষা!দেখুন ভিডিও


তবে একজনকে দেখে খুব খারাপ লাগে মিঠাই ভক্তদের, সে হল তোর্সা।আজ বোধহয় ৪-৫ মাস হয়ে গেল সোমদা কে দেখানো হচ্ছে না ফলে তোর্সা এখন মোদক পরিবারে একদম একা। মাঝে মনে হয়েছিল সে ভালো মানুষ হয়ে গেছে তবে আবার বাড়ি নিয়ে ঝামেলায় সে যখন প্রমিলার সঙ্গে যোগ দিলো তখন বোঝা গেল তোর্সা খলনায়িকাই আছে। তাই এখন যখন পরিবারে সেরকম কঠিন কোন ভিলেন নেই তাই তোর্সাই মূল খলনায়িকা। কিন্তু তাকে যেন ঠিক সেই ভাবে ফুটিয়ে তোলা হচ্ছে না তার একটা বড় কারণ সোমকে দেখানো হচ্ছে না।আসলে সোম অর্থাৎ ধ্রুব সরকার পিলু থেকে ছাড়া পারছেন না কারণ এখন তিনি ওই ধারাবাহিকে মুখ্য চরিত্র হয়ে গেছেন।

তাই এদিকে বরের দুঃখে তোর্সা চলে গেছে ভাড়া বাড়ি ছেড়ে। সে যে এই বাড়িতে থাকতে পারবে না সেটা সকলেই বুঝেছিল। সম্ভবত সে এখন মায়ের কাছে গিয়ে থাকছে।আসলে তাকে দেখানো হচ্ছে না কারণ তন্বী লাহা রায় এখন দিদি জামাইবাবুর সঙ্গে ঘুরতে গেছেন অন্ধপ্রদেশে। সেখানে সমুদ্র তীরে তার উষ্ণ উষ্ণ ছবি দেখে মানুষের মাথা ঘুরছে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

তোর্সাকে তো দেখতে এমনি খুব সুন্দরী। সকলেই এই ছবিগুলো দেখে বলছেন যে, সোমদা তুমি তাড়াতাড়ি এই ছবিগুলো দেখে ফিরে এসো পিলু থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button