Bangla Serial

মিঠাইয়ের সেটে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা! বাজে ভাবে ডান হাত পুড়ে গেল তোর্সার, এইপ্রথম টেসবুড়ির জন্য মন খারাপ হচ্ছে সকলের

মিঠাই ধারাবাহিক বর্তমানে খুবই ভালো হচ্ছে কিন্তু দেখা যাচ্ছে যে এখনো পর্যন্ত এক মাসের ওপর হয়ে গেল কোন প্রোমো আসছে না এই ধারাবাহিকের। কোনোরকম প্রচার ছাড়াই পরপর টপার হয়ে যাচ্ছে মিঠাই। বর্তমানে ধারাবাহিকে খুব সুন্দর সুন্দর পর্ব হচ্ছে।

এখন ছেলে আর মেয়ে দুই ভাগ হয়ে গেছে মোদক পরিবারে। জামাইরা সবাই বাড়িতে চলে এসেছে আর রুদ্রদাও এসে গেছে। ললিতা আন্টির কারণে ঠাম্মি দাদাইয়ের উপর রেগে আছে আর দাদাই কোনোভাবে বলে দিয়েছে যে, মেয়েরা যত নষ্টের গোড়া। ব্যস আগুনে ঘি পড়েছে ঠাম্মির পরিবারের সকল মেয়েকে নিয়ে খাবার-দাবার সহ উপরে চলে গেছে।

ছেলেরা বারবার বলছে যে আমরা মোচ্ছব করব, অর্ডার দেবো বাইরে থেকে আর খাব।যদিও সিডি বয়ের এসব ভালো লাগছে না। সে তো মিঠাই রানীকে চোখে হারায়। তার ভাগাভাগিতে একটুও পার্টিসিপেট করার ইচ্ছা ছিল না কিন্তু দাদাই আর রাজীবদা তো রয়েছে না।তাই মিঠাই যখন উপরে চলে যাচ্ছিল সে হাঁ করে মিঠাইয়ের দিকে তাকিয়ে ছিল।

তবে এর মধ্যে মিঠাইয়ের সেটে ঘটে গেল বড় অঘটন।হাত পুড়ে গেল তোর্সার। তার ডান হাতের অনেকটা অংশ পুড়ে গেছে এবং সেই ছবি তোর্সা অর্থাৎ তন্বী লাহা রয় তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন।সঙ্গে সঙ্গে তার হাতে পেস্ট লাগানো হয়েছে তবে তার এই চোট লাগা ছবি দেখে সকলের খারাপই লাগছে।


ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে যে এটা শুটিং সেটেই হয়েছে।খুব সম্ভবত হাতে গরম কফি পড়ে যেতে পারে অথবা যখন সিড আর মিঠাই রান্না ঘরে থাকবে আর বড় জা লুকিয়ে লুকিয়ে দেখতে আসবে তখন মনে হয় কোন দুর্ঘটনা ঘটতে পারে।এই প্রথম টেসের জন্য সকলে শুভকামনা জানাচ্ছেন এবং তারা চাইছেন টেসের হাত যাতে খুব শীঘ্রই ভালো হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button