Bangla Medium: সিরিয়াল শুরু হওয়ার আগে ডেঙ্গির ছোবল! কাবু অভিনেত্রী তিয়াসা! বাংলা মিডিয়ামের কপাল পুড়লো?

বর্তমানে মানুষের মধ্যে ইংরেজি মিডিয়াম এবং বাংলা মিডিয়ামেই দুই মাধ্যমের পড়াশোনা নিয়ে তৈরি হয়েছে মতবিরোধ। এখনকার অভিভাবকরা তাদের সন্তানদের ইংরেজি মিডিয়ামেই পড়ানোতে জোর দিয়েছেন। আর এই দুই মাধ্যমের গল্প নিয়েই আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম।

বহুদিন হলো এই ধারাবাহিকের প্রমো সামনে এলেও সম্প্রতি জানা গেছে এই ধারাবাহিকের সম্প্রচারের সময় এবং তারিখ। এবং সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের তরফে অভিনেত্রী তিয়াসা লেপচার সঙ্গে যোগাযোগ করা হলে নায়িকা বলেন, “আমি সদ্য ডেঙ্গি থেকে উঠলাম, খুবই দুর্বল।”

গত ১৩ অক্টোবর থেকে শুরু হয়েছে নতুন মেগার শুটিং। তার কিছু দিন যেতে না যেতেই জ্বর, তার পর পরীক্ষা করে জানা যায় ডেঙ্গি। নায়িকা বললেন, “ভাগ্যিস সম্প্রচারের দিন তখনও ঠিক হয়নি তাই ১৩দিনের ছুটি পেয়েছিলাম। তবে কাজে ফিরেছি। বেশ ভাল লাগছে। সম্পূর্ণাদি আমার নতুন রুমমেট। নীলের সঙ্গে শট দিতে গিয়ে কৃষ্ণকলির দিনগুলোর কথা মনে পড়ে যাচ্ছে।”

দীর্ঘ চার বছর ধরে জি বাংলার পর্দায় শ্যামা চরিত্রে অভিনয় করে এসেছেন তিয়াসা। তাকে এই চরিত্রে দেখে অভ্যস্ত দর্শক। প্রথম থেকেই নিজের অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিয়াসা। এই ধারাবাহিক শেষের পরে ৮ মাসের বিরতি। তারপরে আবার সেই অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধে নতুন ধারাবাহিকে অভিনয় করবেন তিয়াসা।

Back to top button