Bangla Serial

Khori-Dyuti: সিংহরায় পরিবারে সবার সেরা হলেও খড়ি বঞ্চিত! বোনকে হারিয়ে কুটকাচালি করা দিদি দ্যুতিই সেরা! স্তম্ভিত দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই মানুষের মনে আলাদা জায়গা করে নিয়েছে। একদিকে অন্যরকম গল্প এবং অন্যদিকে প্রত্যেকটি অভিনেতা অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিক শুরু হয়েছিল ২০ ই ডিসেম্বর ২০২১ এ। বর্তমানে এখনও অব্যহত রয়েছে।

এই মুহূর্তে এই ধারাবাহিকের জনপ্রিয়তা রয়েছে ভালই। টিভির পর্দায় এই যৌথ পরিবারের গল্প দেখতে বাংলার দর্শক বেশ পছন্দ করে। সেই সঙ্গে প্রত্যেকটি সিরিয়ালে থাকে দুটো মুখ্য চরিত্র একটি নায়ক এবং অন্যটি নায়িকা। তবে এখানে কিছুটা অন্যরকম নায়ক নায়িকার সাথেও রয়েছে আরো চারটে বেশ গুরুত্বপূর্ণ চরিত্র ।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হল খড়ি এবং ঋদ্ধি। খড়ির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে বাংলার ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় কে এবং ঋদ্ধির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। তারা ছাড়া রয়েছে আরও দুটি জুটি একটি হলো দ্যুতি এবং রাহুল অন্যটি হলো বনি এবং কুনাল।

Gaatchora Full Episode, Watch Gaatchora TV Show Online on Hotstar UK
প্রসঙ্গত রাহুল এবং কুনাল হচ্ছে ঋদ্ধির ভাই এবং দ্যুতি হলো খড়ির দিদি এবং বনি হল খড়ির বোন। রাহুলের চরিত্রে অভিনয় করছেন, অনিন্দ্য চ্যাটার্জী, আর দ্যুতির চরিত্রে অভিনয় করেছেন শ্রীমা ভট্টাচার্য। এবং বনির চরিত্রে অভিনয় করছেন, অনুষ্কা গোস্বামী, আর কুণালের চরিত্রে অভিনয় করছেন, রিয়াজ লস্কর।

Gaatchora - Watch Episode 224 - Khori Gets the Job Done on Disney+ Hotstar
এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্রের আলাদা আলাদা তাৎপর্য রয়েছে সেই সঙ্গে রয়েছে প্রত্যেকটি অভিনেতা অভিনেত্রীর অসামান্য অভিনয় দক্ষতা। এই সিরিয়াল দেখলে বোঝা যাবে শুধু মাত্র মুখ্য চরিত্র দিয়েই ধারাবাহিক হিট হয় না। পার্শ্ব চরিত্র রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে এই ধারাবাহিকের। আর তাই তো, অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ওরফে দ্যুতি পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। মুখ্য চরিত্রের থেকেও তাঁর চরিত্র এতটাই সুন্দর যে, তাঁর মাথায় যোগ হল নয়া পালক।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সে সঙ্গে প্রত্যেকে তাকে অভিনন্দন জানিয়েছেন। শ্রীমা ভট্টাচার্যকে দর্শক প্রথম দেখেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জামাই রাজা’তে মুখ্য ভূমিকায়। তারপরে তিনি ওয়েব সিরিজে কাজ করেছেন এবং আবার ছোট পর্দায় ফিরেছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মধ্য দিয়ে।
Gaatchora - Watch Episode 112 - Rahul, Dyuti's Reception on Disney+ Hotstar

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button