Bangla Serial

Arnab-Ipsita: জামাই হিসেবে অর্ণবকে মেনে নিতে পারেননি! এক্কা দোক্কার “বুবলু” ঈপ্সিতা আর অর্ণবের সম্পর্ক ভাঙার আসল কারণ এলো সামনে! অবাক ভক্তরা

বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ অভিনেত্রী ইপ্সিতা মুখার্জি এবং অভিনেতা অর্ণব ব্যানার্জি। দুজনের সম্পর্ক এবং সেই সম্পর্কের ভাঙ্গন নিয়ে কম জল্পনা নেই টেলিপাড়ায়। এই মুহূর্তে দুই অভিনেতা অভিনেত্রী নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। প্রসঙ্গত অভিনেতা অর্ণব ব্যানার্জিকে এই মুহূর্তে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতাফড়িং’-এ। এবং ঈপ্সিতাকে দেখা যাচ্ছে ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে একদম অন্যরকম একটি চরিত্রে।

প্রসঙ্গত দুজনেই বাংলা টেলিভিশনে বহুদিন ধরে অভিনয় করছে। জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে অভিনয় করার সময়ে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান এই দুই অভিনেতা অভিনেত্রী। তারপরে ২০২২ সালের জানুয়ারি মাসে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সারেন তারা। চলতি বছরের ডিসেম্বরেই সামাজিক বিয়েরও কথা ছিল কিন্তু তার মধ্যেই তাদের সম্পর্ক ভাঙ্গনের জল্পনা ছড়িয়ে পড়ে চারিদিকে।

Ipsita Arnab Marriage: Ipsita Mukherjee And Arnab Banerjee ...
বর্তমানে অভিনেতা বা অভিনেত্রী কেউই নিজেদের সম্পর্ক ভাঙ্গা নিয়ে কোন কথা প্রকাশ্যে বলেননি। তবে দুজনেই এখন নিজেদের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। কেন তাদের সম্পর্কে ভাঙ্গন ধরল সে বিষয় জানা যায়নি। কিন্তু জানেন কি একটা সময় ঈপ্সিতার মা নিজেই বলেছিলেন এই সম্পর্ক প্রথম থেকেই তার অপছন্দ ছিল শুধুমাত্র মেয়ের মুখের দিকে তাকিয়ে মেনে নিয়েছিলেন তিনি!

Ipsita-Arnab: অনস্ক্রিন দেওরকেই বিয়ে করবে ইপ্সিতা, অর্ণবের সাথে বিয়ের  সুখবর দিল দিদি নম্বর ১-এ - Ipsita Mukherjee shares marriage plan with Arnab  Banerjee on Didi no 1, Bangla News ...
প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে এসে নিজের মনের কথা বলে বসলেন ইপ্সিতার মা। এদিন যখন ইপ্সিতার প্রেম নিয়ে সঞ্চালিকা রচনা ব্যানার্জি তাকে প্রশ্ন করেন তখন তার মা বলেন, “মেয়ে যেটা পছন্দ করবে সেটাকে আমাদেরও ভাল বলতেই হবে। আমি চেয়েছিলাম ও যেন আরও কিছু দিন পরে কোনও সম্পর্কে জড়ায়। এই সম্পর্ক টিকবে কি না তা নিয়ে আমার প্রশ্ন আছে।” তবে এই কথা তখন তিনি মজার ছলেই বলেছিলেন কিন্তু কেই বা জানতো সেই কথাই সত্যি হবে একটা সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button