Bangla Serial

Susmita Dey: আগের সিরিয়াল বন্ধ হয়েছিল মাত্র ৩ মাসে, এবার শুরুতেই ছক্কা! সোজা বেঙ্গল টপারের ঘরে নাগিন কন্যা “পঞ্চমী”! ক্ষত পূরণ হলো, বলছেন সুস্মিতা

এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলায় একের পর এক নতুন ধারাবাহিক এসছে। তার মধ্যে অন্যতম হলো পঞ্চমী। যেটি শুরুর প্রথম থেকেই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। মাত্র এক সপ্তাহ হলে শুরু হয়েছে সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত অভিনীত নতুন ধারাবাহিকটি। নাগ দেবতা এবং নানা রকমের অলৌকিক ক্ষমতা নিয়েই এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে।

May be an image of 1 person, sitting and outdoors
এমন অলৌকিক প্রেক্ষাপটে গঠিত গল্প বা নাগনাগিনীদের নিয়ে গল্প দর্শকদের কাছে নতুন নয় তারপরেও ভালোই জনপ্রিয়তা এনেছে এই ধারাবাহিক। তাই এই বৃহস্পতিবার টিআরপি বেরোনোর দিন পঞ্চমীর টিআরপি পয়েন্ট দেখে রীতিমত হতবাক সকলে। প্রথম সপ্তাহে টিম পঞ্চমীর প্রাপ্ত নম্বর ৮.৪। আর যা দেখে ধারাবাহিকের অন্যান্য সদস্যদের মতোই নায়িকাও বেশ খুশি।

May be a close-up of 1 person and sky
সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয় ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে-এর সঙ্গে। অভিনেত্রীর কথায়,“আমি খুব খুব খুশি। ভাষায় প্রকাশ করতে পারব না।” প্রসঙ্গত মাত্র তিন মাসেই মাথায় বন্ধ হয়ে গিয়েছিল নায়িকার আগের ধারাবাহিক ‘বৌমা একঘর’।

May be an image of one or more people and people standing

আর তাতেই বেশ কষ্ট হয়েছিল অভিনেত্রীর। সেই ক্ষততেই অনেকটা প্রলেপ পড়ল। সুস্মিতার কথায়, “তিন মাসের মাথায় যখন আমার আগের ধারাবাহিক বন্ধ হয়ে যায় খুব দুঃখ হয়েছিল। আর তার পর প্রথম সপ্তাহেই নতুন মেগার এই ফল। পুরনো কষ্টে অনেকটা প্রলেপ দিল।”

May be an image of 1 person, standing, sunglasses, sky and tree

বেশ মজা করেই শুটিং করেন তারা প্রত্যেকে শুটিং সেটে। এখন আপাতত একটু মন খারাপ এই ধারাবাহিকের নায়িকার। হঠাৎই শুটিং করতে গিয়ে কোমরে চোট পেয়েছেন তিনি। তাই এখন বাড়িতেই রয়েছেন। কিন্তু বেশিদিন এই ছুটি তিনি নিতে পারবেন না তাই একদিন বিশ্রাম নিয়েই আবার কাজে ফিরবেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button