Sean Banerjee: পাক্কা খবর! মহিলা ফ্যানদের ঘুম উড়িয়ে দিয়ে আবার ফিরছেন “ঋষি” শন! খুব শীঘ্রই টেলিভিশনে দেখা যাবে তার হ্যান্ডসাম রূপ

বাংলা টেলিভিশনের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন শন ব্যানার্জি। এই অভিনেতা নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে এই মুহূর্তে বাংলায় তার মহিলা ভক্তের সংখ্যা নেহাত কম নয়। টেলি জগতে তাকে বলা চলে হ্যান্ডসাম হাঙ্ক। শনের সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভক্ত দেখতে পাওয়া যায়, আর তারা বারবার তার কাছে আবেদন করে ছোট পর্দায় আরো একবার ফিরে আসতে। কিন্তু বেশ কয়েক মাস হয়ে গেল তাকে ছোট পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না। তবে এবার তার ছোট পর্দায় ফেরার খবর সামনে এলো যার ফলে ভক্তরা বেশ উচ্ছ্বাসিত।

প্রসঙ্গত শেষবারের মতো তাকে দেখতে পাওয়া গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’র অভিনেত্রী সৃজলা গুহর বিপরীতে অভিনয় করতে। অন স্ক্রিন ঋষি, পিহুর জুটি দর্শকের ভীষণ পছন্দ ছিল। তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেছে। আবার কবে দেখতে পাওয়া যাবে শনকে পর্দায়! সেই খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

এই মুহূর্তে তিনি মুসৌরিতে রয়েছেন। তার পড়াশোনা সংক্রান্ত কাজে তিনি এখানে রয়েছেন। তবে খুব শীঘ্রই পর্দায় দেখতে পাওয়া যাবে শনকে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সঙ্গে জুটি বাঁধতে। এসকে মুভিজ এর আসন্ন ছবিতে তারা দুজন জুটি বেঁধেছেন এবং তাদের সঙ্গে রয়েছেন অভিনেতা ঋষভ বসুও। যতদূর জানা গেছে এই ছবির গল্প হতে চলেছে ত্রিকোণ প্রেমের। আসন্ন ছবির বেশ কিছুটা শুটিং হয়ে গেছে লন্ডনে। তবে সেই শুটিং করে শন এখন ব্যস্ত রয়েছেন শেক্সপিয়রের উপর একটা আর্কাইভের কাজে। এই কাজে অবশ্য আরও এক বাঙালি অভিনেতা রয়েছেন, তিনি হলেন ঋতব্রত মুখোপাধ্যায়।

এই কাজের সঙ্গে বিশ্বের বহু অভিনেতা অভিনেত্রীরা যুক্ত রয়েছেন। আর তাদেরকেই শেক্সপিয়ারের কিছু মনোলগ দেওয়া হয়েছে। আর সেই মনোলগ গুলোর অভিনয়ের কাজ করেছেন শন এবং ঋতব্রত। প্রসঙ্গত শনকে বাংলার দর্শক প্রথমবার ছোটপর্দায় অভিনয় করতে দেখেছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আমি সিরাজের বেগমে’র বাংলার শেষ সম্রাট নবাব সিরাজউদ্দৌলার ভূমিকায় অভিনয় করতে।

এরপর শন অভিনয় করে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ এ অভিনেত্রী অনামিকা চক্রবর্তী বিপরীতে। এই দুটি ধারাবাহিকই দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। এরপরেই তিনি অভিনয় করেন ‘মন ফাগুনে’ সেটিও সমানভাবে জনপ্রিয়তা পায় । তাই জন্যই ছোট পর্দার দর্শকরা তাকে আবার একবার টেলিভিশনে ফিরে আসতে দেখতে চায়। আর শন নিজেও জানিয়েছেন এই মুহূর্তে ছবির কাজের জন্য এবং নিজের পড়াশোনার জন্য একটু ব্যস্ত তিনি। তারপরে তিনি আবার ছোটপর্দায় ফিরবেন খুব শীঘ্রই।

Back to top button