Bangla Serial

Actor Death: সবাইকে কাঁদিয়ে চলে গেলেন তিনি! শুটিং করতে করতেই নিজের মৃত্যুর খবর পেলো জনপ্রিয় টিভি তারকা! রীতিমতো হতভম্ব

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন অভিনেতা রাহুল দেব বোস। এই মুহূর্তে থাকেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী তে একটি নেগেটিভ চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে। সম্প্রতি হঠাৎই খবর ওঠে তিনি নাকি কিছুক্ষণ আগে প্রয়াত হয়েছেন।

যে সময় এই খবর চারিদিকে ছড়িয়ে পড়েছিল তখন অভিনেতার শুটিং চলছিল। তার মাঝেই নিজের স্মার্টফোনের মাধ্যমে অভিনেতা এই খবর জানতে পারে। নিজের মৃত্যুর খবর এভাবে জানতে পেরে আচমকাই চমকে উঠেছিলেন অভিনেতা রাহুল। শনিবার বিকেল থেকে একের পর এক প্রিয়জনদের ফোন এসেছে। তবে তারকাদের মিতুর ভুয়া খবর এই প্রথমবার নয় এর আগে বহুবার এমন হয়েছে।তবে এই ঘটনায় খুবই বিরক্ত অভিনেতা।

Rahul Dev Bose on Twitter: "Wonder what he's thinking... P. S. - Back on  Prothhoma Kadombini again! https://t.co/32bj5maS6w" / Twitter
সম্প্রতি এর জনপ্রিয় সংবাদ মাধ্যমকে রাহুল বলেন, “খুবই বিরক্তিকর। শুধু মাত্র কিছু ভিউ আর লাইকের জন্য এমন খবর রটানো মোটে ভাল কথা নয়।” তিনি আরো বলেন “আমি বাস্তবে তো বেঁচেই আছি। আর তা ছাড়া ধারাবাহিকেও আমার মৃত্যু হচ্ছে না। যাঁরা আমায় নিয়ে চিন্তিত তাঁদের প্রত্যেককে এটা বলতে চাই।”


শেষ কয়েকটি ধারাবাহিকে রাহুলকে দর্শক দেখেছেন খলনায়কের চরিত্রে। কেন বার বার খলনায়ক? রাহুলের স্পষ্ট বক্তব্য, “আমার মনে হয় খলনায়কের মেরুদণ্ড অনেক বেশি সোজা হয়।” অভিনেতার কথায় তিনি বলেন যে এমন কোন চরিত্রে তিনি অভিনয় করতে এই মুহূর্তে আগ্রহী নয় যেটি অনেকদিন ধরে চলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button