Bangla Serial

Gaatchora: ঋদ্ধির কাছে ফিরে এলো খড়ি! তবে কি ঋদ্ধিকে তার প্রাণ বাঁচাতে দেখে ঈশার সব স্মৃতি ফিরে এলো? ‘গাঁটছড়া’র নতুন পর্ব হবে ধুন্ধুমার

সম্প্রতি ‘গাঁটছড়া’তে দেখতে পাওয়া যাচ্ছে তানি ইশাকে মারার জন্য ওয়ার্কশপে আগুন লাগিয়ে দেয়। এবং পরবর্তী পর্বে দেখা যাবে ঋদ্ধিমান ইশাকে বাঁচানোর জন্য সেই আগুনে ঢুকে পড়ে এবং নিজেকে এবং ইশাকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু কোন ভাবে তারা বের হতে পারে না আর দেখা যায় চারিদিক থেকে আগুন আরও ঘিরে ধরছে তাদের।

তারপর হঠাৎ করেই ইশা অজ্ঞান হয়ে যায় কিন্তু ঋদ্ধি নিজেদেরকে বাঁচানোর চেষ্টা করে যায়। সেই সঙ্গে সে ইশাকেও জ্ঞানে রাখার চেষ্টা করে। উল্টো দিকে দেখা যায় ইশার আপছা আপছা কিছু মনে পড়ছে। কিন্তু কিছুই পরিষ্কার নয়। তারপর আগুনের মধ্যে ইশা ঋদ্ধি দুজনেই অজ্ঞান হয়ে পড়ে। উল্টোদিকে দেখা যায় যে দ্যুতি ঘুমাচ্ছে এবং হঠাৎ করে তার কাছে খড়ি আসে।

এবং বলতে শুরু করে যে তুই আমার সাথে এমন কেন করলি দিদি! তুই জানিস না খড়িকে মারা অত সোজা নয়। খড়িকে দেখে দ্যুতি ভয় পেয়ে যায় এবং বলতে থাকে যে বিশ্বাস কর বোন আমি জানতাম না যে তোর এত বড় বিপদ হবে। আমি শুধু দেবাংশু সিংহ রায়কে জানিয়েছিলাম যে অষ্টধাতুর মূর্তি আনতে তোরা ওই জঙ্গলে গেছিস। ওখানে যে তোকে মারার চক্রান্ত চলছে তা আমি জানতে পারিনি।

তারপরে দেখা যায় সে ভয় পেয়ে চিৎকার করতে থাকে তখন রাহুল উঠে বলে যে তুমি কি রাতেও একটু ঘুমাতে দেবে না। এরপর দ্যুতি হাতে ফোন নিয়ে বলে একবার আমি ভুল করেছি আর এই ভুল হতে দেবো না, বলে বেরিয়ে যায়। উল্টো দিকে দেখা গেছে যে ঋদ্ধি ইশাকে নিয়ে যা হোক করে বাইরে বেরিয়ে এসেছে এবং সেখানে অজ্ঞান হয়ে পড়েছে।

তারপরে ডাক্তাররা সিংহ রায় পরিবারের সকলকে বলে যে আমি ঋদ্ধিকে ওষুধ দিয়ে দিয়েছি কিন্তু ওর তো অনেক জায়গায় পুড়ে গেছে ওকে একটু খেয়ালে রাখবেন। অন্যদিকে দেখা যায় ইশা আড়াল থেকে ঋদ্ধিকে দেখে এবং ভাবতে থাকে যে মানুষটাকে আমি এত ঘৃণা করি সেই মানুষটা আজকে আমার প্রাণ বাঁচিয়েছে। আর ভালো মা যে আমাকে বলতো ঋদ্ধিমান সিংহ রায় আমার ক্ষতি চায় তাহলে কেনই বা সে আমাকে বাঁচাবে!

আর তখন ইশাকে দেখতে পায় ঋদ্ধি সে মনে মনে ভাবতে থাকে, আমি জানি আমার ভালোবাসা একদিন জিতবে আর আপনি আমার কাছে আসবেন। তারপরেই ঋদ্ধি দেখে যে পুরো খড়ির মতো সেজে খড়ি তার কাছে এসেছে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই বোঝা যায় ঋদ্ধি স্বপ্ন দেখছে। পরের দিন দেখা যায় বনি যে আগুন লাগিয়েছিল তাকে ধরে নিয়ে এসেছে আর তাই দেখে তানি ভয় পেয়ে গেছে। এবার শুধু দেখার তানির এই চক্রান্ত কবে ফাঁস হয়ে যায় সকলের সামনে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button