Anurager Chhowa: অবশেষে ফিরে এলো কবির, তার সঙ্গে রয়েছে তার স্ত্রী! তবে কি এবার সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মেটার সময় চলে এলো? আগামী পর্বে রয়েছে টানটান উত্তেজনা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। এই সিরিয়ালের নায়ক নায়িকা সূর্য দীপার জুটি দর্শক ভীষণ পছন্দ করে। এবং বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তার আরো একটি প্রধান কারণ হলো সূর্য দীপার দুই মেয়ে সোনা এবং রুপা। যার ফলে পরপর দু সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে এই ধারাবাহিক।

গল্প যত এগোচ্ছে তত প্রতিদিনই প্রায় টানটান উত্তেজনা সৃষ্টি হচ্ছে। এতগুলো বছর পর সূর্য দীপা মুখোমুখি হওয়ার পরেও তাদের মধ্যে ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে। আর উল্টা দিকে রুপা তার বাবার সামনে এলেও তার আসল পরিচয় কেউ জানে না আবার অপরদিকে সোনা দীপার কাছাকাছি তো এসেছে, কিন্তু সেও জানে না তার আসল পরিচয়।

এইভাবেই ধারাবাহিক এগিয়ে চলেছে এরই মধ্যে যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি লাবণ্য একটি ফ্লাওয়ার আর্ট কম্পিটিশন আয়োজন করেছিল। সেখানে দীপা আসে এবং সে প্রথম পুরস্কার অর্জন করে। কিন্তু মিশকা অন্য প্রতিযোগীদের ভুল বুঝিয়ে ঝামেলা সৃষ্টি করে। তারপর সূর্য সেই পরিস্থিতি সামাল দেয় এবং শেষে দীপা সেখান থেকে টাকা না নিয়ে চলে যায়।

তারপরে সূর্য তাকে টাকা দিতে আসলে দীপা অপমানিত বোধ করে এবং আবার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সেখান থেকেই দীপা আবার চলে যায় এবং মিশকা সূর্যকে ভুল বোঝাতে শুরু করে। কিন্তু সেই পর্বতেই দেখা গেছে দুজন গাড়ি করে আসছে কিন্তু কে সেটা জানা যায়নি।

পরবর্তী পর্বে দেখা যাবে কবির ফিরে এসেছে এবং একটি নিউজ চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছে। আর সূর্য এবং সূর্যের পরিবার সেই সাক্ষাৎকার টিভিতে দেখছে। তখনই কবির সাক্ষাৎকারে বলে যে আজকে আমি যা হয়েছি তা আমার স্ত্রীর কারণে আর উল্টোদিকে দেখা যায় দীপার বাড়িতে দীপার সঙ্গে দেখা করতে দুজন মানুষ আসে। যতদূর মনে হচ্ছে সেটা কবির এবং তার স্ত্রী। তাদেরকে রূপা জিজ্ঞাসা করে যে তোমরা কী রুপার মাকে চেনো!

তবে এরপরে কী হতে চলেছে বা কবির কাকেই বা বিয়ে করেছে! এসব কিছু জানতে পারবেন পরবর্তী দিনে ‘অনুরাগের ছোঁয়া’তে। এছাড়া দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে যে কবে কবির আসল সত্যিটা সূর্য সামনে প্রকাশ করবে? যার ফলে সূর্য দীপার এতদিনের ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং সকলের সামনে মিশকার মুখোশ খুলে পড়ে যাবে।

Back to top button