Shakyo Dhritisman Birthday: “আজ শাক্য মানে ধৃতিষ্মানের জন্মদিন! যে বাচ্চাটা মুখে কথা না বলে এক্সপ্রেশনে সব বুঝিয়ে দেয় তাকে অনেক ভালোবাসা”! শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। দুষ্টু-মিষ্টি মিঠাইকে দেখতে দর্শকরা বেশ উৎসাহী হয়ে থাকেন। বর্তমানে মিঠাই ধারাবাহিকটি দুই খুদে বাচ্চার জন্য আরও বেশি দর্শকদের টানছে। এক হল শাক্য, দুই মিষ্টি। আর আজ সেই ছোট্ট খুদে শাক্যের জন্মদিন।

শুধু অভিনয় দক্ষতা নয়, সংগীতেও রয়েছে তার নাম। শাক্যর আসল নাম হল ধৃতিষ্মান চক্রবর্তী, বয়স মাত্র ৫ বছর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিতি তাঁর রয়েছে। এইটুকু বয়সেই ৫টি ভাষায় গান গেয়ে সকল শ্রোতাকে চমকে দিয়েছে সে। মায়ের সঙ্গে গলায় গলা মিলিয়ে গান গেয়েছে সে।

অসমিয়া, সংস্কৃত, বাংলা, হিন্দি এবং ইংরাজি ভাষায় গান গেয়ে ধৃতিষ্মান এই ছোট বয়সেই গিনিস বুক অফ রেকর্ডে নাম তুলেছেন। পাশাপাশি ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গারের খ্যাতিও দেওয়া হয়েছে। উক্ত খবর টুইট করে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খোদ শেয়ার করেছিলেন। এমনকি এই খুদেকে ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’ দেওয়ার ঘোষণাও করেছেন তিনি।

ধারাবাহিকে তার অসাধারণ অভিনয় দেখেও মুগ্ধ দর্শক। আমরা জানি, ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যু হয়েছিল। কিন্তু পরে জানা যায় সে বেঁচে আছে। আর তারপরই সিড মিঠাইকে তার নিজের বাড়ি নিয়ে আসে। কিন্তু মিঠাই আগের সব স্মৃতি ভুলে যায়। এমনকি নিজের ছেলে শাক্যকেও সে চিনতে পারে না। এদিকে শাক্য তার মাকে চিনতে পারলেও মিঠাই-এর সামনে তার আবেগ নিজের মধ্যে লুকিয়ে রাখে। তার এই সিলেন্টের মধ্যেই যে অসাধারণ অভিনয়ের প্রকাশ পেয়েছে, তা সত্যিই আশ্চর্য।

এই ছোট্ট বয়সে তার এরূপ দক্ষতা দেখে বাহবা জানিয়েছে সকলেই। আর তার জন্মদিনে তার তার ভক্তরা তার শুভ কামনা করে বহু পোস্ট করেন। তারমধ্যে এক ভক্ত লিখেছেন, “আজ শাক্যর জন্মদিন মানে ধৃতিষ্মানের জন্মদিন,,, যে বাচ্চাটার অভিনয় আমাদের এতো ভালো লাগে,,, যে বাচ্চাটা মুখে কথা না বলে এক্সপ্রেশন দিয়ে বুঝিয়ে দেয়,,, আজ তার জন্মদিন,,, খুব ভালো থাকো তুমি,,, আর অনেক বড়ো হও,,, অনেক ভালোবাসা তোমার জন্য রইল,,,”।

Back to top button