একদিকে গুন্ডাদের হাত থেকে রাধিকাকে বাঁচালো পোখরাজ, অন্যদিকে কোর্টে কুশল স্যারের কেসের উত্তেজনা! আসন্ন পর্বে নাটকীয় মোড় ‘এক্কাদোক্কা’তে

বর্তমান সময়ে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামণি সাহাকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই রাধিকা এবং পোখরাজের জুটি দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। সেই সঙ্গে তাদের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক আরো বেশি মন কেড়েছে দর্শকদের।

তবে সেই সম্পর্কের সমীকরণ বর্তমান পর্বে অনেকটাই বদলে গেছে দেখা যাচ্ছে। তাদের দুজনের বিয়ে হয়ে আসার পর থেকে একটার পর একটা এমন ঘটনা ঘটছে যার ফলে তাদের মধ্যে দূরত্ব বেড়েই চলেছে। কিছুদিন আগেই একটি পর্বে দেখা গেছে রাধিকা তার বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য পোখরাজদের লকার থেকে তথ্য সংগ্রহ করতে গেছে তখনই তাকে চোর অপবাদ দিয়েছে পোখরাজের বাড়ির লোক।

এমনকি পোখরাজও সেটা মেনে নিয়েছে এবং তাকে বাপের বাড়িতে দিয়ে এসেছে। তারপরে সেখানে পোখরাজ এবং তার বাড়ির লোক রাধিকার কাছে ডিভোর্স চাইতে গেছে, রাধিকাও সই করে দিয়েছে। কিন্তু দর্শকদের মধ্যে তখন থেকেই প্রশ্ন উঠছিল যে আর কতদিন পরে আসল সত্যটা সামনে আসবে? যারা রাধিকার বাবাকে এমন একটা চক্রান্তে করে ফাঁসিয়েছে তারা কবে শাস্তি পাবে!

তারই মধ্যে আসন্ন পর্বে দেখা যাবে, রাধিকা সেই তথ্যগুলো নিয়ে কোর্টে যাওয়ার সময় তাকে গুন্ডারা আক্রমণ করবে তখন পোখরাজ এসে যে গুন্ডাগুলোকে মেরে রাধিকাকে বাঁচাবে। আর উল্টোদিকে কোর্টে পোখরাজের বাবা বলবে যে যারা কুশল স্যারকে ফাঁসানোর জন্য তার বাড়িতে ওই টাকাগুলো রেখেছিল তাদের রাধিকাদের বাড়িতে অবাধ যাতায়াত ছিল। এই শুনেই পোখরাজের কাকারা ভয় পেয়ে যাবে।

সম্প্রতি ‘এক্কাদোক্কা’তে প্রতিদিনই টানটান উত্তেজনার পর্ব চলছে। তবে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে যে কবে আসল দোষীরা শাস্তি পাবে? এবং পোখরাজ ও রাধিকার মধ্যে ভুল বোঝাবুঝি মিটে তারা কবে আবার একসাথে হবে!

Back to top button