Bangla Serial

আজকেই বাবাকে রাজি করিয়ে অনুরাধা ম্যামের সঙ্গে বিয়ে দিয়ে দেবে মিঠাই রানী! অবশেষে শাশুড়ি পেল সে, ‘টিআরপির জন্য শ্বশুরেরও বিয়ে দিয়ে দিল মিঠাই’, বলছেন নিন্দুকরা

বিগত দুই সপ্তাহে যা যা এপিসোড দেখানো হয়েছে মিঠাই তে তা দর্শক একদম গ্রহণ করেননি তাই বাধ্য হয়ে আবার নতুন ভাবে বিয়ে আনতে হয়েছে মিঠাইতে। সাধারণত মিঠাইতে মাঝে একবার বিয়ে দেখানো হয়েছিল কিন্তু তার প্রোমো দেওয়া হয়নি ফলে সেই উইকে টিআরপিটা পায়নি মিঠাই। ইতিমধ্যেই ফুলঝুরি এবং লালনের বিয়ে দেখিয়ে প্রচুর টিআরপি তুলে ফেলেছে বাধ্য হয়ে মিঠাইতে আনতে হলো বিয়ের নতুন সিকোয়েন্স।

কিন্তু বাড়িতে নীপা ছাড়া তো কারোর বিয়ে বাকি নেই তাহলে আবার কাকে বিয়ে দেবে মিঠাই? আর এখন রুদ্রদার সঙ্গে নীপার বিয়ে সম্ভব নয়। তাই কাউকে না পেয়ে শেষমেশ মিঠাই নিজের শ্বশুরের বিয়ে দিয়ে দেবে। এটা ঠিক সমরেশ অনেক বছর একা একা কাটিয়েছেন এবং যখন আরতি মারা গেছেন তারপরে আরতির মৃত্যুর জন্য নিজেকেই দায়ী করেছেন। এই অবস্থায় তিনি রাজি হচ্ছিলেন না অনুরাধা ম্যামকে বিয়ে করতে। তবে অনুরাধা ম্যাম সমরেশকে পছন্দ করা শুরু করেছিলেন। তাই ছেলে মেয়ে এবং দাদাইয়ের এর কথাতে তিনি রাজি হয়ে যান।

পরে সমরেশকে যখন সবাই বোঝায় বিশেষ করে সিদ্ধার্থ আজকে অনেকক্ষণ কথা বলবো সমরেশের সঙ্গে। এরপর অনুরাধা ম্যাম এবং সমরেশ একসঙ্গে কথা বলতে বলতে ঝগড়া শুরু করে দেবে এখনই বাড়ির লোক বুঝে যাবে যে এরা বিয়ের জন্য উপযুক্ত। তাই আজকেই রেজিস্ট্আরর ডেকে রেজিস্ট্রি দিয়ে সমাপ্ত হবে পরিবারের সকলের উপস্থিতিতে অনুরাধার সিঁথিতে সিঁদুর পরিয়ে নতুন শাশুড়ি মা এনে দেবে সমরেশ মোদক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button