গল্পে নতুন মোড়! রঞ্জা বাচ্চার জন্ম দিতে গিয়ে মারা গেলে রাধিকা বাচ্চার দায়িত্ব নেবে কি? আসছে দারুণ টুইস্ট

দর্শকদের ইচ্ছা অনুযায়ী সাত পাকে বাঁধা পড়েছে রাধিকা ও অনির্বাণ। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে সেই বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। এবার আরও এক সুন্দর মুহূর্তের অপেক্ষায় দর্শক। উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে।

তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক। আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। রাধিকা ও পোখরাজের বিচ্ছেদ ঘটে। পোখরাজের সঙ্গে বিয়ে হয় রঞ্জার।

গল্পের নতুন মোড়

পরিস্থিতির শিকার হয়ে পোখরাজের সঙ্গে রঞ্জার বিয়ে হলেও একে অপরের প্রতি সম্মান ও বোঝদার হওয়ার কারণে তাদের মধ্যে দূরত্ব কমে ভালোবাসায় পরিণত হয়। বর্তমানে দুজনের মধ্যে এক সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে। রঞ্জার ব্যবহারে পোখরাজ রঞ্জাকে ভালোবাসতে বাধ্য হয়। দুজনের মধ্যে দূরত্ব কমতে শুরু হয়। তারা দুজনেই একে অপরকে অনেক বিশ্বাস ও সম্মান করে। দর্শকদের মতে, রঞ্জাই পোখরাজের সঠিক জীবনসঙ্গিনী। দুজনের জুটিকে খুব প্ৰচণ্ড করে দর্শক। তাই ধারাবাহিকে যেটুকু মুহূর্ত পোখরাজ ও রঞ্জাকে নিয়ে দিচ্ছে, সেটাই বেশ এনজয় করছেন সকলে।

পোখরাজ ও রঞ্জার জীবনে এল সুখবর

সম্প্রতি তাদের জীবনে এসেছে খুশির খবর। রঞ্জা পোখরাজকে জানায়, সে মা হতে চলেছে। যা শুনে খুশিতে আত্মহারা হয়ে পোখরাজ রঞ্জাকে বুকে টেনে নিল। এমন মুহূর্ত দেখে পোখরাজ ভক্তরাও খুব খুশি। একদিকে অনির্বাণ ও রাধিকার সুন্দর এক নতুন জীবন শুরু হল, অন্যদিকে পোখরাজ ও রঞ্জা পেল তাদের জীবনের এক নতুন অনুভূতি। পোখরাজ এক দায়িত্ববান স্বামীর মতো রঞ্জার খেয়াল রাখার চেষ্টা করে।

পোখরাজের জীবনে ঘনিয়ে এল বিপদ

দর্শকদের এটাই আশা, যে লেখিকা রাধিকা ও পোখরাজ উভয়ের রোলকেই সমান ভাবে গুরুত্ব দিয়ে পর্দায় পরিবেশন করুক। তবে গল্পে আসতে চলেছে নতুন এক মোড়। ধারাবাহিকের টিআরপি বাড়াতে গল্পে রঞ্জার মৃত্যু আনবেন লেখিকা। সন্তান জন্ম দিতে গিয়ে মারা যাবে রঞ্জা। আর সেই সন্তানকে মানুষ করবে রাধিকা। তবে অনির্বান সেই সন্তানকে মেনে নেবে না। আর তাই তারা হয়তো আবারও বিচ্ছেদের পথে হাঁটবে। হ্যাঁ, হয়তো এমনই কোনও মোড় আসতে পারে ‘এক্কা দোক্কা’তে। তবে তা নিয়ে কোনও অফিসিয়ালি কিছু জানা যায়নি। এটা শুধুই একটা সন্দেহ মাত্র।

Back to top button