Nabab Nandini: নবাব আর নন্দিনীকে দেখিয়ে টিআরপি ফেল, এবার এলো আসল এপিসোড! গীতা কাকিমা আর কমলিকার চুলোচুলি! হাতাহাতির ভিডিও ভাইরাল হতেই ভিডিও দেখার ধুম

বর্তমানে ধারাবাহিকগুলো নেগেটিভ জিনিস দেখিয়ে টিআরপি পাওয়ার চেষ্টায় লড়াই করে চলেছে। কিন্তু একটা সময় ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের নানারকম পজিটিভ জিনিস দেখানো হতো। এরূপ কিছু ধারাবাহিক হল, জন্মভূমি, তিথির অতিথি- যেগুলোর মধ্যে দেখানো হতো মানুষের সঙ্গে মানুষের সুন্দর স্বাভাবিক সম্পর্ক ও পরিবারের বিভিন্ন সদস্যদের মধ্যে মান অভিমান থাকা একটা সুন্দর বন্ডিং।

কিন্তু বর্তমানে ধারাবাহিকের গল্পের মেন্ বিষয় হয়ে উঠেছে পরকীয়া, এক জন নায়কের তিনবার তিনটি মেয়ের সাথে বিয়ে, খাবারে বিষ মেশানো,আগুন জ্বালিয়ে খুন করা, নিজে অন্যায় করে অন্যের ঘাড়ে চাপানো, ডিভোর্স, ষড়যন্ত্র- এইসব। কিন্তু আগে বেহুলা, দুর্গার মতো ধারাবাহিক গুলোতে দেখানো হতো ঠাকুর, দেবতাতে ভক্তি বিশ্বাস থাকলে মানুষ জীবনের অনেক কঠিন সমস্যায় সমাধান করতে পারে।

বর্তমানে টিআরপি বাড়ানোর তাগিদে গল্পের গরু গাছে ওঠে। আর এগুলো না থাকলে সেই ধারাবাহিক ঠিক মতো টিআরপি পায় না। সম্প্রতি ‘নবাব নন্দিনী’র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ধারাবাহিকের গীতা কাকিমা কমলিকাকে চড় মারে এবং তারপর কমলিকাও গীতা কাকিমাকে গলা টিপে মারতে আসে।

এদিকে তাদের মধ্যে রীতিমতো দুজনের মধ্যে হাতাহাতি লড়াই শুরু হয়, অন্যদিকে বাড়ির প্রত্যেকটি সদস্য হাত গুটিয়ে সেটা দেখে এবং উপভোগ করে। এই মারামারি চুলোচুলির ভিডিওকে একটু এডিট করে একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, “সিরিয়াল দেখে কাকিরা যা শিখছে, এতদিনে সিরিয়ালে আসল গল্প দেখালো!” ভিডিওর ব্র্যাকগ্রাউন্ডে আবার বাজছে খেলা হবের মিউজিক! যা দর্শকদের মন জয় করে নিয়েছে!

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

উল্লেখ্য, ‘স্টার জলসা’র সিরিয়াল ‘নবাব নন্দিনী।’ এই সিরিয়ালের মাধ্যমে প্রথম বার ছোট পর্দায় জুটি বেঁধেছেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প নিয়েই এই মেগা।

Back to top button