Bangla Serial

Bangla Medium: বাংলা মিডিয়াম থেকে ইংলিশ মিডিয়ামে চাকরি করতে এসেই পাল্টে গেল ভোল! শাড়ি-ব্লাউজ খুলে নামমাত্র পোশাকে উদ্দাম নাচ ইন্দিরার! ভিডিও দেখে দর্শক বলছে এ কী হলো?

জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা এখন স্টার জলসার বাংলা মিডিয়ামের ইন্দিরা। যেমন চরিত্রের বদল হয়েছে তেমন হয়েছে ভোল বদল। বুঝতে পারলেন না তো?

সম্প্রতি স্টার জলসায় নতুন সিরিয়াল শুরু হয়েছে যার নাম বাংলা মিডিয়াম। বহুদিন পর এই সিরিয়ালের মধ্য দিয়ে জি বাংলার পুরনো জুটি ফিরে এসেছে। তিয়াসা লেপচা গ্রামের মেয়ে। ইন্দিরার শাড়ি পরা থেকে চুল বাঁধার ধরন নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা চলছে। এদিকে শ্যামার বর নিখিল নীল ভট্টাচার্য এবার বাংলা মিডিয়াম নয় বরং ইংলিশ মিডিয়াম স্কুলের বড় পদে রয়েছে। তাই বাংলা মিডিয়ামকে তুচ্ছ করবে এটা স্বাভাবিক।

Bangla Medium - Watch Episode 2 - Indira Saves the Day on Disney+ Hotstar

আর এই নিয়েই শুরু হয়েছে ইন্দিরার সঙ্গে তার মন কষাকষি। মাত্র কয়েকটা এপিসোড হয়েছে যেখানে শেষ এপিসোড পর্যন্ত দেখা গেছে ইন্টারভিউ দিতে এসেছে ইন্দিরা। তার পরনে শাড়ি উঁচু করে পরা এবং হাতে দাদুর আমলের ছাতা। এই অবস্থা দেখে যার পড়ে নাই রেগে গিয়েছে বাঙালি দর্শকরা কারণ তাদের বক্তব্য এখনকার আধুনিক যুগে গ্রামের মেয়েরা আর এই ধরনের পোশাক পরে না এবং তাদের চালচলন আর এই ধরনের নয়।

BANGLA MEDIUM

কিন্তু এবার ইংলিশ মিডিয়াম স্কুলে পরীক্ষা দিতে এসে নিজেকে সম্পূর্ণ পাল্টে ফেলল ইন্দিরা। শাড়ি-ব্লাউজ খুলে নামমাত্র পোশাকে উদ্দাম নাচ করছে সে। তাহলে কি তার মনে রং লেগেছে ইংলিশ মিডিয়ামের?

Bangla Medium Serial Star Jalsha Cast, Who Are The Cast in Bangla Medium Bengali Serial? - News
না, এটা ইন্দিরা নয় এটা করছেন নায়িকা তিয়াসা।মেরুন রংয়ের ওয়ান শোল্ডার শর্ট ড্রেস পরে এদিন ইন্সটাগ্রাম রিল ভিডিও বানিয়ে সেটা পোস্ট করতেই হু হু করে ভাইরাল হয়ে গেল দর্শকদের মধ্যে। ইন্দিরার এই সাজ দেখে চক্ষু চড়কগাছ হল নেটিজেনদের। সুন্দর করে সাজানো ঘরের মধ্যে ‘রেডিও বাজা দে রে’ গানের সঙ্গে ইন্দিরার নাচ কেউই ভাবতে পারছে না এমন বদল কীভাবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button