সবে ভেঙেছে সম্পর্ক, এই বয়সেই বিয়ের পিঁড়িতে ‘মা’ সিরিয়ালের ঝিলিক! গা ভর্তি গয়না আর শাঁখা-পলায় সাজ

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সন্দীপ্তা-সৌম্য থেকে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। সবার বিয়ে চলতি বছরেই। এমন সময়, গা ভর্তি গয়না আর আর দু-হাত ভরে শাখাপলা পরে কোনো অভিনেত্রী ছবি পোষ্ট করলে আপনি কি ভাববেন?

এমনটাই করে বসেছেন টলিপাড়ার জনপ্রিয় এই মুখ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ (Maa)। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু (Tithi Basu)। সিরিয়াল শেষ হওয়ার বহু বছর পর, আজও দর্শকদের মন ছুঁয়ে আছেন দর্শকদের।

‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর কয়েকটা কমার্শিয়াল অ্যাড তিথি। মাঝে বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে অভিনয় করেছিলেন তিনি। শেষ তিথিকে দেখা গিয়েছিল স্টার জলসায় ‘ময়ূরপঙ্খি’ ধারাবাহিকে। তবে এই মুহূর্তে পড়াশোনার জন্য অভিনয় জগৎ থেকে খানিক দূরেই আছেন বড়বেলার ঝিলিক। নিজের একটি ইউটিউব চ্যানেলও আছে তাঁর।

সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় তিথি। নিজের সোশ্যাল মিডিয়ায় তিথির এহেন ছবি দেখে ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে। নেতিজেনদের মনে প্রশ্ন, ছোট্ট ঝিলিক কি এবার আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন?

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিথি। জনপ্রিয়তা পেয়েছিলেন মা’ সিরিয়ালে তার অভিনীত ঝিলিকের হাত ধরে। ঝিলিকের মিষ্টতা গেঁথে গিয়েছিল সিরিয়াল প্রেমীদের মনে। এই সিরিয়ালে অভিনয় করেই ছোট পর্দার ঝিলিক ওরফে তিথি পেয়েছিলেন ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার। ছোট্ট মেয়েটির অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসনীয় হয়েছিল।

সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তাতে টিয়াপাখি সবুজ শাড়ির সঙ্গে নীল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিথি। সঙ্গে গা ভর্তি গয়না। দু-হাত ভরে শাখা-পলা। বলা বাহুল্য, এরূপ সাজে তাঁকে দেখে রীতিমত নববধূর মতোই লাগছিল। অভিনেত্রীরা এই সাজ দেখে মনে হচ্ছে, এবার হয়তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তবে আদপেও এমনটা নয়। একটি নামজাদা সোনার দোকানের হয়ে শ্যুট করছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button