Bangla Serial

বৃষ্টিতে ভিজে বরফির কপালে চুমু খেলো টিপু! ধীরে ধীরে কাছে আসছে সইয়ের ছেলে বৌমা, ‘টিপু-বরফির বাচ্চা হোক এবার’, আনন্দে আপ্লুত সহচরীর ভক্তরা

এই সপ্তাহে সহচরী ভক্তদের একটু মনখারাপ তার কারণ সহচরী এই সপ্তাহে স্লট লিড করতে পারেনি। আমাদের এই পথ যদি না শেষ হয়ের কাছে হেরে গেছে সহচরী। যদিও সইয়ের ভক্তরা প্রতিজ্ঞা করেছে তারা সামনের সপ্তাহে আবার ফিরে আসবে লড়াইয়ে। এর মধ্যেই এমন কিছু দৃশ্য আজকের এপিসোডে দেখা যাবে যা দেখে দিল গার্ডেন গার্ডেন হয়ে গেছে এই ধারাবাহিকের অনুরাগীদের।

টিপু আর বরফির বিয়েটা একদম অন্যরকম ভাবে হয়েছিল। বরফি জোর করে টিপুর থেকে মালা পরে নিয়েছিল নিজের গলায়।যতদিন গেছে টিপুর সঙ্গে বরফির বন্ধুত্বটা ধীরে ধীরে বেড়েছে এবং আজকে প্রথম টিপু বরফির কপালে স্নেহচুম্বন এঁকে দেবে। টিপু বরফিকে নিয়ে ফুচকা খাওয়াতে যাবে, তবে দেখা যাবে ফুচকাওয়ালা নেই, তখন টিপু নিজেই ফুচকা বানিয়ে বরফিকে খাওয়াবে।

এরপরে বৃষ্টি আসবে আর তারপরেই দেখা যাবে বহু প্রতীক্ষিত সেই দৃশ্য। দর্শকরা খুব আনন্দিত টিপু আর বরফিকে থেকে কাছাকাছি আসতে দেখে।এত দিন হয়ে গেল কিন্তু এদের দুজনের রোমান্সের দৃশ্য ভালো ভাবে দেখানো হয়নি ধারাবাহিকে তার থেকে বরং পরকীয়া, কূটকচালিকেই প্রাধান্য দেওয়া হচ্ছিল বারবার। তবে এবার মনে হচ্ছে লীনা গাঙ্গুলী টিপু বরফির সম্পর্ক গড়ার জন্য যত্ন করতে শুরু করেছেন। এটা হলে তো ভালই হয় বলছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button