New Serial: স্টার জলসায় আসছে ‘তিন পৃথিবীর কথা’, থাকছেন বড় পর্দার জনপ্রিয় নায়িকা লাবনী, পায়েল, সৌরসেনী! সিরিয়ালের নাম এলো প্রকাশ্যে

বর্তমানে ধারাবাহিকগুলি টিআরপির অভাবে একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। কিছু ধারাবাহিক তো এক দুই মাসেই ইতির খাতায় নাম লেখাচ্ছে। যেমন ‘গাঁটছড়া’। মাত্র দু’মাসেই বন্ধ হয়ে যেতে বসেছে এই ধারাবাহিক।

আবার এদের মধ্যেই নিজের টিআরপি ঠিক রেখে বছরের পর বছর সম্প্রচারিত হচ্ছে কিছু ধারাবাহিক। যেমন ‘মিঠাই’, ‘অনুরাগের ছোঁয়া’। পাশাপাশি লাইন দিয়ে রয়েছে বহু নতুন ধারাবাহিক। তারা শুধু কোনও একটা ধারাবাহিক বন্ধের অপেক্ষায়। যেমন এতদিন স্লটের বদলে শুরু হতে পারেনি ‘রামপ্রসাদ’।

এরূপ আরও কিছু ধারাবাহিকও রয়েছে অপেক্ষায়। তারই মধ্যে একটি ভিন্ন ধরণের গল্প নিয়ে আসতে চলেছে নতুন এক ধারাবাহিক। তিনজনের নিজেদের নিজেদের গল্প নিয়ে শুরু হবে এই ধারাবাহিক। উক্ত মেগাতে থাকছেন অভিনেত্রী শৌরসেনী মৈত্র , রাজনন্দিনী পাল, লাবনী সরকার। তিন নায়িকার গল্প নিয়ে আসছে ‘তিন পৃথিবীর কথা’।

এই ধারাবাহিকের নাম শুনে অনেকেরই মনে পড়ে যাচ্ছে ‘দুই পৃথী’ ছবিটির কথা। যেখানে দেব আর জিৎ অভিনয় করেছিলেন। তবে এটি কোনও ছবি নয়। তিন নায়িকা ধরা দেবে একইসাথে একটি ধারাবাহিকে। তিনজনকেই আমরা সিনেমা, সিরিজেও অভিনয় করতে দেখেছে। এবার তারা ছোট পর্দায় ধরা দেবেন একসঙ্গে।

উক্ত এই ধারাবাহিক আসছে স্টার জলসায়। ধারাবাহিকের কথা প্রকাশ্যে আসতেই সকলের মনেই এই ধারাবাহিক নিয়ে বেশ আগ্রহ জন্মেছে। কারণ এই তিন নায়িকাই বেশ জনপ্রিয়। কিন্তু দুঃখের ব্যাপার, এরূপ কোনও ধারাবাহিক এখনই আসছে না। এটি শুধুই এক দর্শক মজা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

laboni Sarkar

 

Back to top button