Meyebela: সামনে আসতে চলেছে মৌয়ের ননদ টিকলির ভয়াবহ অতীত! টিআরপি বাড়াতে গল্পে ঢুকছে “শিশু নি’র্যা’তন”! মেয়েবেলা এবার টপ করবে?

সদ্য শুরু হহওয়া ষ্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ কিছুদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।ধারাবাহিকের ট্যাগলাইনও দেওয়া হয়েছে মানানসই ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে বহুকাল আগে থেকে একটা ধারণা চলে আসছে, তা হল মেয়েরাই মেয়েদের শত্রু। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’।

ধারাবাহিকের প্রথমেই বিয়ের পর্ব এনে মোড় ঘোরানো হয়। আর সেখান থেকেই শুরু নায়ক-নায়িকার পথ চলা। যদিও দুজনেই পরিস্থিতির চাপে পরে বিয়েতে রাজি হয়েছে। তবে এই সংসারের বন্ধনে কিভাবে তারা একে ওপরের সাথী হয়ে উঠবে তাই দেখার। পাশাপাশি গল্পের মেন্ কেন্দ্র নায়িকা মৌ-এর জন্য পুরো পরিবারের মেয়েরা আবার নতুন করে জীবনের অর্থ খুঁজে পাবে।

Arpan Ghoshal

মৌ ডোডোকে বিয়ে করে এসেই একের পর এক সমস্যার সমাধান করছে। এরমধ্যেই আরও এক সমাধানে লেগে পড়েছে সে। মৌ-এর ছোটবেলার বন্ধু টিকলির অতীতকে সামনে নিয়ে আসবে সে। হোলির দিন রং খেলা নিয়ে যে ভয় টিকলির মনে বাসা বেঁধে রয়েছে, এবার তারই উদ্ঘাটন করবে সে। সামনে আসে ভয়ানক অতীত।

টিকলি ছোটোবেলায় শ্লীলতাহানির শিকার হয়। আর সেই খারাপ কাজটা করে ডোডোর বড়ো পিসেমশাই অর্থাৎ মিএ বাড়ির বড়ো জামাই। এবার মৌ তার বিরুদ্ধে নেবে কঠিন পদক্ষেপ। কিভাবে আসল দোষীকে শাস্তি দেবে? ও টিকলিকে তার ভয়ানক অতীত থেকে বার করবে তাই এবার দেখার। এরূপ ঘটনা আমরা বাস্তবেও বহুবার শুনেছি। এবার ধারাবাহিকের মাধ্যমে ‘মেয়েবেলা’ সেই বাস্তবকে তুলে ধরল।

Arpan Ghoshal

সমাজের কিছু বাস্তব সত্যকে এই ধারাবাহিক তুলে ধরে দর্শকদের মন আকর্ষিত করছে। কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিক বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ধারাবাহিকে রয়েছেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে আছেন বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। অর্পনকে এর আগে আমরা ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে দেখেছি।

Back to top button