পুলিশের পোশাকে তিন জনপ্রিয় নায়িকা! আপনার মতে কাকে সবথেকে বেশি মানাচ্ছে?

জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) কিছু কিছু ধারাবাহিক দর্শক চাইলেও ভুলতে পারবে না। ধারাবাহিকের নায়ক-নায়িকারা দর্শকমনে খুব ভালো জায়গা করে নিয়েছে। এরমধ্যে একটি হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকটি বেঙ্গল টপার স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) কেও টক্কর দেওয়ার ক্ষমতা রাখে।

জি বাংলাকে প্রথম থেকেই ভালো টিআরপি এনে দিচ্ছে এই মেগা। ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছেন জ্যাস ওরফে জগদ্ধাত্রী। আর এই চরিত্রে অভিনয় করছে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সিরিয়ালে জ্যাসের দ্বৈত ভূমিকা দর্শকদের মন কেড়ে নিয়েছে। একদিকে জগদ্ধাত্রী যেমন ঘরোয়া, গৃহকর্মে নিপুণা, শান্ত স্বভাবের।

অন্যদিকে তাঁকে আবার দাপুটে পুলিশ অফিসার জ্যাস রূপেও তুলে ধরেছেন লেখক। তাঁর একইসাথে ডবল রোল খুব পছন্দ করেন দর্শক। উল্লেখ্য, স্টার জলসার ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) ধারাবাহিকও বেশ জনপ্রিয় মেগা। এই ধারাবাহিকের রাধিকা (Radhika) ও অনির্বানের জুটি খুব পছন্দ দর্শকদের। যদিও ধারাবাহিকটি কিছুদিন আগেই শেষ হয়েছে।

ধারাবাহিকে রাধিকা চরিত্রটি খুব পছন্দ দর্শকদের। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে স্পষ্ট কথা বলার মেয়ে রাধিকা। এই চরিত্রে অভিনয় করছেন সোনামনি সাহা (Sonamoni Saha)। প্রতিটি ধারাবাহিকেই সোনামনির এই সাহসী চরিত্র দর্শকরা খুব পছন্দ করেন। অন্যদিকে স্টার জলসার আরেকটি সিরিয়াল হল ‘মন ফাগুন’ (Mon Phagun)।

এই ধারাবাহিকটির দর্শকমনে দারুন জায়গা করে নিয়েছিল। ধারাবাহিকের প্রধান নায়িকা ছিলেন পিহু (Pihu) অর্থাৎ সৃজলা গুহ (Srijla Guha)। এবার এই তিনি নায়িকাকেই দেখা গেল পুলিশের বেশে। টেলি অ্যাকাডেমিতে এই তিন অভিনেত্রী পুলিশের ড্রেস পড়েছিলেন। আপনার মতে এই তিন নায়িকার মধ্যে কাকে বেশি মানাচ্ছে পুলিশের পোশাকে?

Back to top button