Bangla Serial

Star Jalsa Vs Zee Bangla: স্টার জলসার বৌমাদের কাছে ধোপে টিকলো না জি বাংলার বৌমারা! TRP-তে মুখ থুবড়ে পড়ল জি বাংলা! “জি কাকু কি আমাদের ট্রিট দেবে?” Troll করছে জলসা ফ্যানেরা

প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবারের মতো এই সপ্তাহের টিআরপি তালিকাও এলো সামনে। দেখা গেলো বহু ধারাবাহিকের স্থান প্রায় ওলট-পালট হয়ে গেছে আগের সপ্তাহের তুলনায়। কিন্তু সবচেয়ে বড় চমক যেটা ঘটেছে সেটা হল প্রথম দশের অধিকাংশ ক্ষেত্রে ষ্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক স্থান করে নিয়েছে কিন্তু জি বাংলার হাতে গোনা কিছু গোটা ধারাবাহিক কোনভাবে মান রক্ষা করল চ্যানেলের।

প্রসঙ্গত টিআরপি তালিকায় সব সময়ই বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই চ্যানেলের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই চলে। কোন চ্যানেলের কোন ধারাবাহিক শীর্ষস্থান দখল করল এবং কোন চ্যানেলের ধারাবাহিকগুলো টিআরপি তালিকা থেকে ছিটকে গেলো সেটা নিয়ে যখন প্রতিযোগিতা হয় তেমনি ফল প্রকাশের পর একপক্ষ আরেক পক্ষকে কাদা ছোড়াছুড়ি করতে ছাড়ে না।

তবে সেই সঙ্গে যে ধারাবাহিকগুলি পিছিয়ে পড়ে বা যে চ্যানেলের ধারাবাহিক গুলি সেভাবে টিআরপি তালিকায় থাকে না তাদের কপালে শনি নাচে। অন্য চ্যানেলের ভক্তরা নানারকম ভাবে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়াতে আর তার উপরে তাদের ভবিষ্যৎ অন্ধকার হয়ে যায়।

প্রসঙ্গত গতকালের প্রকাশিত টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিকগুলি প্রায় রমরমিয়ে প্রথম দশে স্থান করে ফেলেছে একেবারে অনবদ্য গল্প এবং দারুন অভিনয় দক্ষতার জোরে। এদিকে জি বাংলার ধারাবাহিকগুলোকে প্রথম দশে থাকার জন্য রীতিমতো ধাক্কাধাক্কি করতে হয়েছে। টিআরপি তালিকার প্রথম দশে স্টার জলসার ৮টি ধারাবাহিকের নাম রয়েছে এবং মাত্র তিনটি ধারাবাহিকের নাম রয়েছে জি বাংলার।


প্রসঙ্গত গতকালের টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে স্টার জলসার ‘ধুলোকনা’। এছাড়াও ‘অনুরাগের ছোঁয়া’, ‘আলতাফড়িং’, ‘গাঁটছড়া’, ‘সাহেবের চিঠি’, ‘মাধবীলতা’, ‘এক্কাদোক্কা’, ‘নবাব নন্দিনী’ এই প্রতিটি ধারাবাহিক রয়েছে প্রথম দশে। আর উল্টো দিকে জি বাংলার মাত্র তিনটি ধারাবাহিক মুখ রক্ষা করেছে যার মধ্যে একটি হল ‘জগদ্ধাত্রী’ যেটি দ্বিতীয় স্থান দখল করেছে। তাছাড়া রয়েছে ‘গৌরী এলো’ এবং ‘মিঠাই’।

আর এই ফলাফলের পরেই স্টার জলসার ভক্তরা জি বাংলাকে কটাক্ষ করছে নানাভাবে। তাদের বক্তব্য যে এবার তাহলে জি-কাকু একটা ট্রিট দেবে না তাদের? কারণ স্টার জলসা এভাবে যে জি বাংলাতে হারিয়ে দিল সেটা তো যথেষ্ট মেহনতের ফল।

এক ঝলকে টিআরপি তালিকা:

১)ধুলোকনা-৭.৮(টপার)
২)জগদ্ধাত্রী-৭.৭
৩)অনুরাগের ছোঁয়া-৭.৬
৪)আলতা ফড়িং-৭.১
৫)গৌরী এলো-৬.৯
৬)গাঁটছড়া-৬.৭
৭)সাহেবের চিঠি-৬.৬
৮)মাধবীলতা/এক্কা দোক্কা-৬.৪
৯)নবাব নন্দিনী-৬.৩
১০)মিঠাই-৬.২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button