বড় হয়ে যাবে সোনা-রূপা, সঙ্গে ডবল রোল দীপার! সোনার বড় বেলার চরিত্রেও থাকছে স্বস্তিকা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। স্টার জলসার পর্দায় চলা এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে বিরামহীন ভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। মাঝখানে অবস্থা একটু টলমলো হলেও আবারও নিজের হৃত সিংহাসন ফিরে পেয়েছে এই ধারাবাহিকটি।

চলতি সপ্তাহে আবারও টিআরপি তালিকায় শ্রেষ্ঠ আসন পেয়েছে এই ধারাবাহিকটি। যদিও এই ধারাবাহিকের একঘেয়ে গল্প দেখতে আর পছন্দ করছেন না দর্শকরা। নায়ক নায়িকার মিলন দেখার জন্য দর্শকরা দীর্ঘদিন ধরে হাপিত্যেশ করে বসে রয়েছেন সেখানে মিলন দেখানো তো দুরস্ত ক্রমশ‌ই বিচ্ছেদ দেখানো হচ্ছে।

অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিক পর্ব দেখে কী বিরক্ত দর্শকরা?

এই ধারাবাহিকে নায়কের চূড়ান্ত পর্যায়ের বোকামি দেখতে দেখতে অতিষ্ঠ হয়ে উঠেছেন দর্শকরা। নায়ক কার্যত দর্শকদের চোখে খলনায়কে পরিণত হয়েছেন। কিন্তু তাতেও কোনও হেলদোল নেই এই ধারাবাহিকের পরিচালকের। দীর্ঘদিন ধরে সেই এক গল্পের ট্র্যাক চলছে। সোনা-রূপা যে সূর্য দীপার সন্তান তা গোটা দুনিয়া জেনে গেলেও বুঝে উঠতে পারছে না সূর্য। আর তাই নিয়েই এগিয়ে চলেছে সেই একঘেয়ে প্যানপ্যানে গল্প।

সত্যিই কি বড় হয়ে যাচ্ছে সোনা ও রূপা?

তবে এবার শোনা যাচ্ছে এই গল্পে নাকি আসতে চলেছে একটি বড় ধরনের টুইস্ট। কী সেই টুইস্ট? বড় হয়ে যেতে চলেছে সোনা-রূপা। ইতিমধ্যেই অনেক বাংলা ধারাবাহিক লিপ নিয়েছে। আর এবার দ্বিতীয়বারের মতো লিপ নিতে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দর্শকদের অন্যতম প্রিয় এই ধারাবাহিকে এবার দেখানো হবে বড় হয়ে যাচ্ছে সোনা ও রূপা।

সোনা ও রূপার চরিত্রে আসছেন কোন দুই অভিনেত্রী?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই ধারাবাহিকের দুই জনপ্রিয় চরিত্র সোনা এবং রূপাকে ঘিরে এই মুহূর্তে বড় খবর সোনার চরিত্রে নাকি ফিরছেন দীপার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। অর্থাৎ যিনি মা তিনিই মেয়ে! ইতিমধ্যেই জলসার পর্দায় গুড্ডি ধারাবাহিকে আমরা দেখেছি গুড্ডি এবং তার পালিতা মেয়েকে একই রকম দেখতে। অর্থাৎ ডবল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলী। মিঠাই ধারাবাহিকের ক্ষেত্রেও আমরা দেখেছি মিঠাই এবং মিঠি নামক দুটি চরিত্র ডবল রোল করেছে। অর্থাৎ দুটি রোলে নজর কেড়েছিলেন সৌমীতৃষা। আর এবার কি তেমনটাই হতে চলেছে অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রেও? আসলে একটি ছবিকে ঘিরে এই বিভ্রান্তি ছড়িয়েছে। যদিও এখনও পর্যন্ত অফিশিয়ালি কোন‌ও খবর পাওয়া যায়নি। ফ্যানের কল্পনা মাত্র। তবে এমনটা সত্যি হলে আপনার কেমন লাগবে?

Anurager Chhowa

Back to top button